BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ, আতঙ্কে ‘আত্মঘাতী’ বারাসতের অবসরপ্রাপ্ত সরকারি কর্মী

Published by: Tiyasha Sarkar |    Posted: August 16, 2020 3:41 pm|    Updated: August 16, 2020 3:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Corona Virus) যে কী ভয়ংকর আতঙ্কের সৃষ্টি করেছে সকলের মনে, ফের তা প্রমাণিত। এবার করোনা পরীক্ষা রিপোর্ট পজিটিভ আসতেই স্রেফ ভয়ে আত্মঘাতী হলেন এক অবসরপ্রাপ্ত রাজ্য সরকারি কর্মচারী। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বারাসতে।

জানা গিয়েছে, বারাসতের নবপল্লির বাসিন্দা ওই ব্যক্তি বেশ কিছুদিন আগেই অবসর নিয়েছেন। একাধিক শারীরিক সমস্যা থাকায় সম্প্রতি একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছিল তাঁকে। নিয়ম মেনে সেখানে তাঁর করোনা পরীক্ষা করা হয়। কিন্তু রিপোর্ট হাতে আসার আগেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় ওই বৃদ্ধকে। এরপর শনিবার মেলে তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট। জানা যায়, ওই বৃদ্ধ আক্রান্ত। পরে রবিবার সকালে ঘর থেকে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। প্রতিবেশীদের কথায়, করোনা নিয়ে প্রচন্ড আতঙ্কে ছিলেন তিনি। অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন। নিজে পজিটিভ জানার পর ভয় কয়েকগুণ বেড়ে যায়। সেই কারণেই আত্মঘাতী হয়েছেন ওই বৃদ্ধ। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করেছে পুলিশ।

[আরও পড়ুন: খানাকুলে বিজেপি নেতা খুনে গ্রেপ্তার ৬, বনধ ডেকেও রাস্তায় নেমে বিক্ষোভ দলীয় কর্মীদের]

প্রসঙ্গত, রাজ্যে করোনার দাপট ক্রমশ বেড়েই চলেছে। গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে আক্রান্ত হয়েছেন ৩,০৩৫ জন। এর মধ্যে শুধু কলকাতাতেই আক্রান্ত ৬৭১ জন। ঠিক তার পরই রয়েছে উত্তর ২৪ পরগনা ( North 24 Pargana)। একদিনে রাজ্যে করোনার বলি হয়েছেন ৫৮ জন। শুধু তিলোত্তমাতেই ২৪ ঘণ্টায় প্রাণ হারিয়েছেন ২১ জন। ফলে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২,৩৭৭। তবে টেস্টিং, ট্র্যাকিং, ট্রেসিংয়ের মাধ্যমে রোগী চিহ্নিতকরণের কাজ চলছে। বেড়েছে টেস্টিংও। একদিনে নমুনা পরীক্ষা হয়েছে ৩৪,২১৪টি। এখনও পর্যন্ত মোট নমুনা পরীক্ষা হয়েছে ১২,৮২,৪৮৬ জনের।

[আরও পড়ুন: বন্ধুদের সঙ্গে বেরিয়ে রহস্যজনকভাবে উধাও সোনারপুরের কিশোর, নয়ানজুলিতে মিলল দেহ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement