BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মৌমাছির কামড়ে মৃত্যু বৃদ্ধের, তীব্র আতঙ্ক ছড়াল দুর্গাপুরে

Published by: Tiyasha Sarkar |    Posted: October 19, 2021 9:26 pm|    Updated: October 19, 2021 9:26 pm

An elderly man dies after being attacked by bees in Durgapur | Sangbad Pratidin

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: মৌমাছির কামড়ে মৃত্যু হল এক বৃদ্ধের। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমানের দুর্গাপুরে। আহত আরও কয়েকজন। মৌমাছির তাণ্ডবের প্রতিকার চেয়ে কাউন্সিলরের দ্বারস্থ এলাকাবাসীরা।

দুর্গাপুরের ২৩ নম্বর ওয়ার্ডের বিওজিএল-এর বাসিন্দা দুয়ারীপ্রসাদ সিং। বয়স ৭০ বছর। জানা গিয়েছে, সোমবার দুপুরে ব্যাংকে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন তিনি। নিউটাউনশিপ থানার দুর্গাপুর সরকারি মহাবিদ্যালয় মোড়ে মৌমাছি দল হামলা চালায় তাঁর উপর। গুরুতর অসুস্থ হয়ে পড়েন ওই বৃদ্ধ। সঙ্গে সঙ্গে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যান। শুরু হয় চিকিৎসা। তবে লাভ হয়নি।

An elderly man dies after being attacked by bees
ছবি: উদয়ন গুহরায়।

[আরও পড়ুন: Weather Update: লক্ষ্মীপুজোর পরই রাজ্যে শীতের আগমন, স্বস্তির খবর দিল হাওয়া অফিস]

মৌমাছির কামড়ের জ্বালা ও বিষ সহ্য করতে না পেরে মঙ্গলবার মৃত্যু হয় তাঁর। এই প্রথম নয়, এর আগেও ওই এলাকার বেশ কয়েকজনকে আক্রমণ করেছিল মৌমাছি দল। মঙ্গলবার সকালেও কয়েকজনকে হুল ফোঁটায় বলে জানা গিয়েছে। দুয়ারীপ্রসাদ সিংয়ের মৃত্যু ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে স্থানীয়দের মধ্যে। গুরুত্বপূর্ণ লেলিন সরণির দুর্গাপুর গভর্নমেন্ট কলেজ মোড় পেরনোই এখন আতঙ্কের হয়ে দাঁড়িয়েছে স্থানীয়দের কাছে।

মঙ্গলবার আতঙ্কিত বাসিন্দারা দ্বারস্থ হন স্থানীয় কাউন্সিলর দেবব্রত সাঁইয়ের। তাঁদের দাবি, অবিলম্বে পরিস্থিতি আয়ত্তে আনতে হবে। কাউন্সিলর জানিয়েছেন, “আতঙ্কিত হওয়াটা স্বাভাবিক। আমি বন দপ্তরের সঙ্গে কথা বলেছি।” 

[আরও পড়ুন: তুমুল বৃষ্টিতে দার্জিলিং পাহাড়ের একাধিক জায়গায় ধস, সান্দাকফু ট্রেকিং বন্ধ করল জেলা প্রশাসন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে