BREAKING NEWS

৩২ আষাঢ়  ১৪২৭  বৃহস্পতিবার ১৬ জুলাই ২০২০ 

Advertisement

ডায়মন্ড হারবারে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বিপত্তি, খুঁটি থেকে পড়ে ঠিকাকর্মীর মৃত্যু

Published by: Paramita Paul |    Posted: May 31, 2020 5:34 pm|    Updated: May 31, 2020 6:02 pm

An Images

ছবিটি প্রতীকী

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: ফের বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বিপত্তি। ঝড়ে ছিঁড়ে যাওয়া তার জুড়তে গিয়ে খুঁটি থেকে পড়ে মৃত্যু হল এক বিদ্যুৎ কর্মীর। তিনি বিদ্যুৎ দপ্তরের ঠিকাকর্মী ছিলেন বলে জানা গিয়েছে। রবিবার দক্ষিণ ২৪ পরগণার পারুলিয়া উপকূল থানার ভূষণা গ্রামের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। প্রসঙ্গত, এর আগে হাওড়ায় ঝড়ের পর গাছ সরাতে গিয়ে এক দমকল কর্মীর মৃত্যু হয়।

সুপার সাইক্লোন আমফানে বিদ্যুতের খুঁটি ভেঙেছে। ছিঁড়ে পড়েছে বিদ্যুতের তার। ফলে এখনও ডায়মন্ডহারবার ২ নম্বর ব্লকের বিভিন্ন এলাকা বিদ্যুৎহীন। সাধারণ মানুষকে পরিষেবা দিতে বিভিন্ন এলাকায় দিনরাত এক করে কাজ করে চলেছেন বিদ্যুৎ দপ্তরের কর্মীরা।রবিবার বিদ্যুতের খুঁটিতে উঠে সেই কাজ করছিলেন এক কর্মী। কাজ করার সময় খুঁটি থেকে পড়ে মৃত্যু হল তাঁর। মৃত ওই ঠিকা কর্মীর নাম উদয় খামারু (৪০)।

[আরও পড়ুন : অপেক্ষার অবসান, রবিবার থেকে কাজে ফিরে খুশি রিষড়ার জুটমিল শ্রমিকরা]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রামনগর থানা এলাকার বাসিন্দা উদয় রবিবার সকালে ডায়মন্ড হারবার ২ নম্বর ব্লকের সরিষার কাছে ভূষনার মোড়ে বৈদ্যুতিক খুঁটির ওপর উঠে ঝড়ে ছিঁড়ে যাওয়া বিদ্যুতের তার লাগাচ্ছিলেন। সেসময় অসতর্ক হয়ে খুঁটির উপর থেকে নিচে পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে অন্য বিদ্যুৎকর্মী ও স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় মৃতের পরিবার ও প্রতিবেশীদের মধ্যে শোকের ছায়া নেমেছে। বিদ্যুৎ দপ্তরের কর্মীরাও উদয়ের আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

[আরও পড়ুন : ট্রেন থেকে প্ল্যাটফর্মে ঝাঁপ, পলাতক চেন্নাই ফেরত বাংলার ১৬ জন পরিযায়ী শ্রমিক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement