২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

‘মুখ্যমন্ত্রী হওয়ার মুখ নেই বলেই নাম ঘোষণা করছে না’, বিজেপিকে খোঁচা অনুব্রতর

Published by: Tiyasha Sarkar |    Posted: February 9, 2021 7:49 pm|    Updated: February 9, 2021 8:06 pm

An Images

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: যতই কেন্দ্রের নেতারা আসুন, বিজেপি কিছুতেই ক্ষমতায় আসবে না। মঙ্গলবার ফের একথা বললেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। দাবি করলেন, মুখ্যমন্ত্রী হওয়ার মতো মুখই নেই বিজেপিতে। ‘পাগল-ছাগল’ বলে কটাক্ষ করলেন বাবুল সুপ্রিয়কে।

মঙ্গলবার অনুব্রতর গড় বীরভূমে একাধিক কর্মসূচি ছিল বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার। সেখানে সভাও করেছেন তিনি। যদিও সেই সভাকে গুরুত্ব দিতে নারাজ অনুব্রত মণ্ডল। তাঁর কথায়, “জেপি নাড্ডার সভায় এক হাজার লোক এসেছে। খেলা শুরু হয়ে গিয়েছে, তাই লোক হয়নি। খেলা না হলে লোক থাকতো। খেলা আবার হবে।”  তারাপীঠে জেপি নাড্ডার সভা নিয়ে অনুব্রত বলেন, “সব সময় ধর্ম নিয়ে রাজনীতি হয় না। কিছু করতে এবং কিছু দিতে হয়। মমতা বন্দ্যোপাধ্যায় বাংলাকে দু’হাত ভরে দিচ্ছেন, আর সেখানে ওরা বলছে কাজ করে যাও কিন্তু কিছু নেই। নরেন্দ্র মোদি দু’পকেটে মিথ্যা কথা ভরে নিয়ে আসেন, আর মানুষকে তা বলেন।” বিজেপির কেন্দ্রীয় স্তরের নেতারা বারবার বীরভূমে আসছেন এই প্রসঙ্গে বীরভূমের তৃণমূল সভাপতি বলেন, “এলে ভাল তো। আমার জেলাকে সারা পশ্চিমবাংলা দেখছে।”

[আরও পড়ুন: ঝিটকার জঙ্গল থেকে বিজেপি কর্মীদের বাস লক্ষ্য করে গুলি! নাড্ডার সফরের মাঝেই ছড়াল আতঙ্ক]

বাংলা দখলের মরিয়া চেষ্টা চালালেও বিধানসভা নির্বাচনে জয়ী হলে বাংলার মুখ্যমন্ত্রী কে হবেন, তা এখনও জানায়নি বিজেপি। কেন? এই প্রশ্নের উত্তরে অনুব্রত বলেন, “থাকলে তো বলবে। নেই, তাই বলছে না। নরেন্দ্র মোদির বুদ্ধি হয়েছে।” এরপরই অনুব্রত বলেন, “মা তারা ওদের সঙ্গে নেই। কারণ, মা জানেন ওদের আশীর্বাদ দিলে বাংলার ক্ষতি হয়ে যাবে। যে সব রাজ্যের ঠাকুররা ওদের আর্শীবাদ করেছে, সেই রাজ্যগুলি শেষ হয়ে গিয়েছে। তাই মা তারা আর্শীবাদ দেননি।”

[আরও পড়ুন: ছাত্রীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক! শিক্ষকের বাড়িতে তাণ্ডব উত্তেজিত জনতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement