BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জাগ্রত বোল্লা রক্ষাকালী মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করলেন অর্পিতা ঘোষ

Published by: Bishakha Pal |    Posted: March 16, 2019 8:01 pm|    Updated: March 16, 2019 8:01 pm

Arpita Ghosh started election campaigning in Balurghat

রাজা দাস, বালুরঘাট: দক্ষিণ দিনাজপুরের জাগ্রত বোল্লা রক্ষাকালী মন্দিরে পুজো দিয়ে শনিবার প্রচারে নামলেন তৃণমূল প্রার্থী অর্পিতা ঘোষ। বিশ্বাস ও ভক্তিদ্বারা ভোটের লড়াই আত্মবিশ্বাস জাগিয়ে তোলা যায় বলে মনে করেন বালুরঘাট লোকসভা কেন্দ্রর তৃণমূল প্রার্থী।

জানা গিয়েছে, শুক্রবার রাতেই কলকাতা থেকে জেলায় ফিরেছেন বালুরঘাট আসনের তৃণমূল প্রার্থী অর্পিতা ঘোষ। শনিবার সকালেই তিনি বালুরঘাট বোল্লা রক্ষাকালি মন্দিরে পুজো দেন। সঙ্গে ছিলেন উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের প্রতিমন্ত্রী তথা তৃণমূল নেতা বাচ্চু হাঁসদা। ছিলেন অন্যান্য নেতা ও কর্মীরাও। পুজো সেরে বালুরঘাটে কয়েকটি ছোট ছোট কর্মিসভা করেন তিনি। প্রচারে রণকৌশল কী হবে তা ঠিক করতে বালুরঘাটে বৈঠক করেন তিনি।

গোটা পশ্চিমবঙ্গই এখন স্পর্শকাতর, সুষ্ঠু নির্বাচনের পরিস্থিতি ফেরানোর দাবি দিলীপের ]

এদিকে এদিনই হৃদরোগে আক্রান্ত হয়ে বালুরঘাট সদর হাসপাতালে ভরতি হয়েছেন প্রাক্তন বাম সাংসদ প্রশান্ত মজুমদার। তাঁর অবস্থা আশঙ্কাজনক। চিনতে পারছেন না কাউকেই। পাশাপাশি  শুক্রবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে ওই হাসপাতালে ভরতি রয়েছেন বালুরঘাট পুরসভার প্রাক্তন চেয়ারম্যানও। এদিন প্রচার করার সময় সেই খবর পান অর্পিতা। প্রচারের মধ্যেই তিনি ছুটে আসেন বালুরঘাট হাসপাতালে। দেখা করেন প্রাক্তন সাংসদ প্রশান্ত মজুমদার এবং বালুরঘাট পুরসভার প্রাক্তন চেয়ারম্যান দীপঙ্কর বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। এরপর এদিন বিকেল থেকে সন্ধ্যায় বালুরঘাটের চিঙ্গিশপুর এবং বংশীহারীতে কর্মিসভা করেন তিনি।

তৃণমূল প্রার্থী অর্পিতা ঘোষ জানান, অতি জাগ্রত বোল্লা রক্ষাকালী। ঠাকুর আরাধনার মাধ্যমে শুভ কাজের সূচনা করলেন তিনি। এদিকে প্রচার করার সময় তিনি প্রাক্তন সাংসদের অসুস্থতার খবর পান। মানবিকতার খাতিরে এদিন তিনি হাসপাতালে এসেছিলেন। তাদের দিক থেকে কোন সাহায্য করা যায় কিনা তা তিনি দেখছেন। প্রাক্তন সাংসদ এবং চেয়ারম্যানের দ্রুত আরোগ্য কামনা করেন তিনি। পাশাপাশি হাসপাতাল কর্তৃপক্ষকে চিকিৎসার প্রয়োজনীয় ব্যবস্থা করার কথা বলা হয়েছে বলে জানান অর্পিতা।

পাহাড়ে জয়ের বিষয়ে আশাবাদী তৃণমূল, ব্যাপকভাবে প্রচার চালাচ্ছে দল ]

ছবি: রতন দে

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে