১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অনুব্রত গড়ে সিবিআই, গেস্টহাউসে মোতায়েন কেন্দ্রীয় বাহিনী, ডাকা হল ব্যাংক কর্মীকেও

Published by: Sayani Sen |    Posted: August 11, 2022 9:14 am|    Updated: August 11, 2022 9:38 am

As Anubrata Mandal skips summon CBI team reaches Birbhum । Sangbad Pratidin

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: অনুব্রত (Anubrata Mandal) গড়ে সিবিআই। বুধবার মধ্যরাতে সিবিআইয়ের একটি দল বোলপুর পৌঁছয়। চারটি গাড়ি করে আসেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকেরা। বৃহস্পতিবার সকালে আসে সিআরপিএফও। ডাকা হয়েছে এক ব্যাংক কর্মীকে। অনুব্রত মণ্ডলের বাড়িতে যাবেন সিবিআই আধিকারিকরা নাকি অন্য কোনও কারণে হানা, তা নিয়ে জল্পনা তুঙ্গে।

মোট পাঁচটি গাড়িতে সিবিআই আধিকারিকরা বুধবার রাতে বোলপুরে (Bolpur) এসে পৌঁছন৷ এর মধ্যে তিনটি গাড়ি কলকাতার নিজাম প্যালেস থেকে এব‌ং দু’টি গাড়ি আসানসোলের সিবিআই দপ্তর থেকে এসেছে বলেও সূত্রের খবর। রাতে বিশ্বভারতীর রতনকুঠি গেস্ট হাউসেই ছিলেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। বৃহস্পতিবার সকালে ওই গেস্টহাউসে বাইরে দেখা যায় কেন্দ্রীয় বাহিনীকেও। সূত্রের খবর, ডাকা হয়েছে এক ব্যাংক কর্মীকেও।

[আরও পড়ুন: ৭০ কোটির সম্পত্তি, ২৪টি ব্যাংক অ্যাকাউন্টের সন্ধান, জেল হেফাজতে ঝাড়খণ্ডের আইনজীবী]

সিবিআইয়ের (CBI) গতিবিধি সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। অনুব্রত মণ্ডলের বাড়িতে তাঁরা যাবেন নাকি অন্য কোথায় তল্লাশি অভিযান চালাবে সিবিআই, তা স্পষ্ট নয়। সম্প্রতি দশমবারের সিবিআই তলবেও গরহাজির অনুব্রত মণ্ডল। শারীরিক অসুস্থতার কথা জানানো হয়েছে আধিকারিকদের। তাঁর অসুস্থতা নিয়ে চলছে জোর চাপানউতোর। এই পরিস্থিতিতে মধ্যরাতে অনুব্রত গড়ে সিবিআই হানা যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে। 

উল্লেখ্য, এর আগে গত ৩ আগস্ট বোলপুরে হানা দেয় সিবিআই এবং ইডি (ED)। অনুব্রত ঘনিষ্ঠ পাথর ব্যবসায়ী টুলু শেখ, তৃণমূলের জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ কেরিম খান এবং তৃণমূল নেতা মুক্তার শেখের বাড়িতে একযোগে হানা দেন আধিকারিকরা। তবে এবার সিবিআই আধিকারিকরা কী পদক্ষেপ করেন, সেদিকে নজর সকলের।

[আরও পড়ুন: কাশ্মীরের সেনাঘাঁটিতে আত্মঘাতী জঙ্গি হামলা, নিকেশ ২ জঙ্গি, শহিদ তিন জওয়ান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে