১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভোট পরবর্তী হিংসায় উত্তপ্ত পাণ্ডুয়া, আক্রান্ত সিপিএমের দুই এজেন্ট

Published by: Tanumoy Ghosal |    Posted: May 7, 2019 7:27 pm|    Updated: May 7, 2019 7:56 pm

As the election ends, two CPM workers attacked in Pandua

দিব্যেন্দু মজুমদার, হুগলি:  ভোট মিটেছে, কিন্তু অশান্তি অব্যাহত হুগলিতে। পাণ্ডুয়ায় আক্রান্ত সিপিএমের প্রার্থীর দুই এজেন্ট। বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে বাড়িতে ঢুকে তাঁদের মারধর করা হয়েছে বলে অভিযোগ।

[ আরও পড়ুন: বাম সমর্থকের বাড়িতে বোমাবাজি, দত্তপুকুরে জখম শিশু]

সোমবার পঞ্চম দফায় ভোট মিটেছে হুগলি জেলার তিনটি লোকসভা কেন্দ্রে। পাণ্ডুয়া হুগলি লোকসভা কেন্দ্রের অন্তর্গত। জানা গিয়েছে, ভোটের দিন পাণ্ডুয়ার দুটি বুথে সিপিএম প্রার্থী প্রদীপ সাহার এজেন্ট ছিলেন আবদুল রেজ্জাক ও শেখ ইসরাফিল। তাঁদের বাড়ি পাণ্ডুয়ারই বড় মসজিদতলায়। অভিযোগ, ভোটগ্রহণ শেষ হতেই রাতে ওই দুই সিপিএম কর্মীর বাড়িতে চড়াও হয় একদল দুষ্কৃতী। আবদুল রেজ্জাক ও শেখ ইসরাফিলকে বেধড়ক মারধর করে তারা। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ওই দুই সিপিএম কর্মীকে যখন মারধর করছিল দুষ্কৃতীরা, তখন বাড়িতে বিদ্যুৎ ছিল না। হামলাকারীরা বাড়ির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছিল। ঘটনাটি জানাজানি হতেই উত্তেজনা ছড়িয়ে পড়ে পাণ্ডুয়ার বড় মসজিদতলায়। মঙ্গলবার সকালে দলের কর্মী আবদুল রেজ্জাক ও শেখ ইসরাফিলকে দেখতে তাঁদের বাড়িতে যান হুগলি কেন্দ্রের সিপিএম প্রার্থী প্রদীপ সাহা। তাঁর অভিযোগ, রাতের অন্ধকারে সিপিএম কর্মীদের বাড়িতে হামলা চালিয়েছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। যদিও হামলার অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

এদিকে ভোটগ্রহণের পর সোমবার রাতে অশান্তি হয় বনগাঁয়ও। অভিযোগ, রাতে যখন বাড়ি ফিরছিলেন, তখন সহিসপুরে দু’জন বিজেপি কর্মীদের বেধড়ক মারধর করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। একজনের মাথা ফেটে গিয়েছে, আর একজন পায়ে আঘাত পেয়েছেন। হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

[ আরও পড়ুন: মোদির জনসভা শেষে নিষিদ্ধপল্লিতে! গ্রেপ্তার ১১ জন বিজেপি সমর্থক

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে