BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘আপনাদের ঘরের মেয়েকে সমর্থন করুন’, ‘বোন’ অগ্নিমিত্রার হয়ে ভোট চাইলেন মিঠুন চক্রবর্তী

Published by: Subhajit Mandal |    Posted: April 2, 2022 3:59 pm|    Updated: April 2, 2022 3:59 pm

Asansol By-Elections: Mithun Chakraborty campaigns for BJP candidate Agnimitra Paul | Sangbad Pratidin

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পলের হয়ে ভোট চাইলেন অভিনেতা তথা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। অগ্নিমিত্রার সমর্থনে এক ভিডিও বার্তায় আসানসোলবাসীর কাছে বিজেপি নেতার আরজি,”অগ্নিমিত্রা আপনাদের ঘরের মেয়ে, আপনাদের ঘরের বোনের মতো। ওকে সমর্থন করুন। ও আপনাদের খেয়াল রাখবে।”   

মিঠুন চক্রবর্তী খাতায়কলমে এখনও বিজেপি নেতা। বাংলার বিধানসভা নির্বাচনের আগে আগে গেরুয়া শিবিরে নাম লেখান তিনি। বিধানসভা ভোটের আগে রাজ্যের বিভিন্ন প্রান্তে ছুটে ছুটে প্রচারও করতে দেখা যায় তাঁকে। কিন্তু রাজ্যে বিজেপির (BJP) শোচনীয় পরাজয়ের পর আর বিজেপির কোনও কর্মসূচিতে দেখা যায়নি বর্ষীয়ান অভিনেতাকে। বিধানসভার পর রাজ্যে একাধিক উপনির্বাচন হয়েছে, পুরভোটও হয়েছে। কোনও নির্বাচনের আগে কোনওরকম বার্তাও দেননি মিঠুন।

[আরও পড়ুন: ‘চিন আক্রমণ করলে রাশিয়া বাঁচাতে আসবে না’, ভারতকে হুঁশিয়ারি আমেরিকার]

তবে অগ্নিমিত্রা পলের (Agnimitra Paul) সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্ক ভাল। বিজেপির সেলিব্রিটি প্রার্থীকে তিনি বোনের চোখেই দেখেন। সম্ভবত সেকারণেই আসানসোলের বিজেপি প্রার্থীর হয়ে ভোট চাইলেন মিঠুন। অগ্নিমিত্রার সমর্থনে প্রকাশ করা ভিডিও বার্তায় তাঁর বক্তব্য,”অগ্নিকে আপনারা ভাল করে চেনেন। আমি আরও ভাল করে চিনি কারণ আমার সঙ্গে ওর ভাইবোনের সম্পর্ক। এমন কোনও দিন নেই যেদিন ও আমার খোঁজ নেয় না। আমার থেকে ওর কিছু নেওয়ার নেই। কিন্তু শুধু আমার সঙ্গে সম্পর্কটা বজায় রাখার জন্য ও আমার সুখদুঃখে আমার পাশে থাকে। একবার ভাবুন তো যে মেয়েটা আমার সঙ্গে শুধু সম্পর্ক বজায় রাখার জন্য এত কিছু করতে পারে, তাহলে আপনাদের জন্য কী না করতে পারে। ও তো আপনাদের মেয়ে, আপনাদের নিজের লোক। তাই বলছি ওকে নিয়ে আসুন। আমি গ্যারান্টি দিয়ে বলছি, ও সবসময় আপনাদের পাশে থাকবে।” মিঠুনের এই বার্তা তাৎপর্যপূর্ণ কারণ, আসানসোল কেন্দ্রের উপনির্বাচনে (Asansol By Election) তৃণমূল এবার শত্রুঘ্ন সিনহার মতো সেলেবকে প্রার্থী করেছে। সেই তারকার বিরুদ্ধে লড়তে মিঠুনের জনপ্রিয়তাকেই হাতিয়ার করতে চাইলেন বিজেপি প্রার্থী। তাছাড়া,  নিজের বার্তায় একাধিকবার অগ্নিমিত্রাকে ‘ঘরের মেয়ে’ বলে উল্লেখ করেছেন মিঠুন। ‘বহিরাগত’ শত্রুঘ্নের বিরুদ্ধে সেটাও অস্ত্র হতে পারে বিজেপির। 

[আরও পড়ুন: ‘খুনও হতে পারি’, আস্থা ভোটের আগে আশঙ্কা প্রকাশ পাক প্রধানমন্ত্রী ইমরানের]

এদিকে এই একই দিনে বালিগঞ্জের বাম প্রার্থী সায়রা শাহ হালিমের সমর্থনে বার্তা দিয়েছেন আরেক সেলিব্রিটি। তিনি সায়রারই আত্মীয় রত্না পাঠক শাহ (Ratna Shah Halim)। বর্ষীয়ান অভিনেত্রী বলছেন,”সায়রার মতো তরুণ, উৎসাহী মানুষের রাজনীতিতে প্রয়োজন। ওকে বিধানসভায় আনুন। যুবসমাজের জন্য কাজ করবে। অতীতে কী হয়েছে ভেবে লাভ নেই। আমাদের শুধু ভবিষ্যৎ ভাবতে হবে।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে