BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৯  সোমবার ৩০ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ফের বেলাগাম বিজেপি বিধায়ক, দলবদলকারী তৃণমূল নেতাকে কটূক্তি করে বিতর্কে অসীম সরকার

Published by: Tiyasha Sarkar |    Posted: September 12, 2022 5:29 pm|    Updated: September 12, 2022 5:29 pm

Asim Sarkar slams TMC leader Biswajit Das | Sangbad Pratidin

জ্যোতির্ময় চক্রবর্তী, বনগাঁ: গানের মাধ্যমে কখনও পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee), কখনও আবার অনুব্রত মণ্ডলকে আক্রমণ করেছেন বিজেপি বিধায়ক অসীম সরকার (Asim Sarkar)। এবার বনগাঁ সাংগঠনিক জেলার তৃণমূল সভাপতিকে কুরুচিকর ভাষায় আক্রমণ করলেন তিনি। বললেন, “এর চেয়ে বেশ্যারাও ভাল।”

কিছুদিন আগে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন বিধায়ক বিশ্বজিৎ দাস। বর্তমানে বনগাঁ সংগঠনিক জেলার বর্তমান তৃণমূল সভাপতির দায়িত্বে রয়েছেন তিনি। তবে খাতায় কলমে বিজেপির বিধায়ক তিনি। এদিন বিশ্বজিৎ দাসের এলাকায় পথসভা করেন বিজেপি বিধায়ক কথা কবিয়াল অসীম সরকার। সেখানেই বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাসকে নিয়ে একটি গান বাঁধেন তিনি৷ সেই গানে বিশ্বজিৎকে ধান্দাবাজ ও শকুন বলেও কটাক্ষ করেন তিনি৷ তাঁর দলবদল প্রসঙ্গে বলেন, “উনি কোন দলে আছেন? এর থেকে বেশ্যারাও ভাল।” তাঁর মন্তব্যে স্বাভাবিকভাবেই বিতর্ক তৈরি হয়েছে।

[আরও পড়ুন: মাঝরাতে ইডি দপ্তরে অভিষেকের শ্যালিকা, তলব করেও অফিসে ছিলেন না আধিকারিকরা!]

তবে এখানেই শেষ নয়। এদিনের সভা থেকে থেকে স্থানীয়দের পঞ্চায়েত ভোটের জন্য প্রস্তুত হওয়ার পরামর্শ দেন। বলেন, “সবাই বাড়িতে ৫ কেজি করে লঙ্কার গুঁড়ো রাখুন। পঞ্চায়েত ভোটে কেউ লুঠ করতে এলে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে দিন।” বিজেপি বিধায়কের মন্তব্যের তীব্র নিন্দা করেছেন স্থানীয় তৃণমূল নেতারা।

প্রসঙ্গত, বাগদা বিধানসভা কেন্দ্র থেকে বিজেপির টিকিটে দাঁড়িয়ে জয়ী হয়েছিলেন বিশ্বজিৎ দাস৷ পরে তিনি তৃণমূলে যোগদান করেন৷ সম্প্রতি বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি হয়েছেন তিনি। বিশ্বজিৎ দাসকে বিধায়ক পদ থেকে সরানোর দাবি তুলে একাধিকবার সরব হয়েছেন বিজেপি বিধায়কেরা৷

[আরও পড়ুন: কয়লাপাচার কাণ্ড: ফের ইডি দপ্তরে অভিষেকের শ্যালিকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে