BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘কমিশন চালাচ্ছেন অমিত শাহ, ওঁকেই চেয়ারম্যান করা হোক’, খোঁচা মমতার

Published by: Tiyasha Sarkar |    Posted: April 2, 2021 2:13 pm|    Updated: April 2, 2021 2:20 pm

Assembly Polls 2021 : Mamata Banerjee slams Amit shah | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটগ্রহণকে কেন্দ্র করে বৃহস্পতিবার দিনভর উত্তপ্ত ছিল নন্দীগ্রাম (Nandigram)। দিনের শেষে কমিশনের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগও উঠেছিল। শুক্রবার নাটাবাড়ির সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করলেন, কমিশন চালাচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ! সেই কারণেই বিপাকে ফেলার চেষ্টা করা হচ্ছে তৃণমূলকে।

গত মাসের শেষেই ভোটযুদ্ধ শুরু হয়ে গিয়েছে বঙ্গে। গতকাল অর্থাৎ বৃহস্পতিবার নন্দীগ্রাম-সহ মোট ৩০ টি আসনে ভোটগ্রহণ হয়েছে। এদিন স্বাভাবিকভাবেই সকলের নজর ছিল নন্দীগ্রামে। কারণ, ওই কেন্দ্রে মুখোমুখি লড়াইয়ে মমতা বন্দ্যোপাধ্যায় ও শুভেন্দু অধিকারী।  আশঙ্কা সত্যি করে একাধিকবার অশান্ত হয়ে উঠেছে এলাকা। বিজেপির বিরুদ্ধে বুথ জ্যাম করার অভিযোগ তুলেছে তৃণমূল। তাঁদের অভিযোগ ছিল, নির্বাচন কমিশন পক্ষপাতিত্ব করছে। বিজেপিকে সুবিধা দেওয়ার চেষ্টা করা হচ্ছে। শুক্রবার দিনহাটার সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বললেন, “স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহই (Amit Shah) কমিশন চালাচ্ছেন। ওঁকে চেয়ারম্যান করে দেওয়া হোক।” নির্বাচন চলাকালীন কেন্দ্রীয় বাহিনীর সহযোগিতায় বিজেপি প্রার্থী (BJP candidate) নন্দীগ্রামে তাণ্ডব চালিয়েছেন বলেও অভিযোগ করেন। এদিনও বিজেপিকে তুলোধোনা করেন মমতা। বলেন, “লোকসভায় জেতার পর গুন্ডামি আর খুন ছাড়া কী করেছে ওরা। এখন টাকা ছড়িয়ে জেতার চেষ্টা করছে। আমাকে দেখে নেওয়ার হুমকি দিচ্ছে কেউ কেউ। কী করবে? খুন করবে?” পরিকল্পনা করেই ভোটের মুখে বিরোধী নেতাদের বাড়িতে সিবিআই, ইডি পাঠাচ্ছে কেন্দ্র, এমন অভিযোগও করেন তিনি।

[আরও পড়ুন: প্রচারে বেরিয়ে তৃণমূলের বিক্ষোভের মুখে ডায়মন্ড হারবারের বিজেপি প্রার্থী, ভরতি হাসপাতালে]

নাটাবাড়ির সভা থেকে এদিন আত্মবিশ্বাসী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) জানান, “আমরাই আসছি, অন্য কেউ আসবে না।” তাঁর কথায়, বিজেপি শুধু মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে ভোটে জেতার চেষ্টা করছে। কিন্তু আমজনতা তাতে বিশ্বাস করবে না বলেই আশাবাদী তৃণমূল সুপ্রিমো। এদিন দৃপ্ত কন্ঠে তৃণমূল নেত্রী বলেন, “ওদের টাকা আছে। কিন্তু টাকার জোরে সব হয় না। মনের জোরে হয়। আর মনের জোরেই এক পায়ে লড়ছি আমি।”

[আরও পড়ুন: ‘জয় নিশ্চিত, শুধু ইভিএমগুলো পাহারা দিন’, নন্দীগ্রামে কর্মীদের চাঙ্গা করে উত্তরবঙ্গ পাড়ি মমতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement