BREAKING NEWS

১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

বাইরে থেকে দরজা আটকে ২ শিশু-সহ গোটা পরিবারকে পুড়িয়ে হত্যার চেষ্টা, উত্তপ্ত জয়নগর

Published by: Sucheta Sengupta |    Posted: July 22, 2021 4:44 pm|    Updated: July 22, 2021 4:44 pm

Attempt to murder in Jaynagar after locking doors of a family including 2 children | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

দেবব্রত মণ্ডল, বারুইপুর: ঘরের দরজা বন্ধ বাইরে থেকে। বাড়িতে ঢালা হল পেট্রল (petrol)। দুই শিশু-সহ একটি পরিবারকে জীবন্ত পুড়িয় মারার চেষ্টার অভিযোগে উত্তাল জয়নগরের (Jaynagar) দক্ষিণ কালিকাপুর গ্রাম। যদিও পেট্রলের গন্ধ পেয়ে কোনওক্রমে দরজা খুলে বেরিয়ে আসেন গৃহকর্তা। তিনিই অন্যান্যদেরও বেরিয়ে আসতে সাহায্য করেন। তাই প্রাণরক্ষা হয়েছে সকলেরই। ঘটনার তদন্তে নেমে ইতিমধ্যে নমুনা সংগ্রহ করেছে পুলিশ। এখনও কেউ গ্রেপ্তার হয়নি।

ঘটনার সূত্রপাত সোমবার। জয়নগর থানার অন্তর্গত দক্ষিণ বারাসত গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ কালিকাপুর গ্রামের বাসিন্দা তুষারকান্তি মণ্ডল পরিবার নিয়ে রাতে ঘুমোচ্ছিলেন। পরিবারের সদস্য বলতে তুষারকান্তিবাবু, তাঁর স্ত্রী, ২ শিশু সন্তান, ভাই পার্থসারথি মণ্ডল এবং পিসি। ভোরবেলা ঘুমন্ত অবস্থায় কটু গন্ধ প্রথম নাকে আসে পার্থসারথি মণ্ডলের। তাঁর ঘুম ভেঙে যায়। কৌতূহলবশত তিনি ঘরের বাইরে বেরনোর চেষ্টা করেন তিনি। কিন্তু দেখেন, বাইরে থেকে দরজা বন্ধ। তখনই বিপদের গন্ধ পান। জোর করে দরজা খুলে বাইরে বেরিয়ে আসতেই পার্থসারথিবাবু দেখতে পান, একজন পালাচ্ছে বাড়ির সামনে থেকে। তিনি আরও দেখেন, দাদা তুষারকান্তি মণ্ডলের ঘরের সামনে তখন দাউদাউ করে আগুন জ্বলছে। একইভাবে পিসির ঘরেও দরজা তার দিয়ে বাঁধা, সেখানে পেট্রল বা কেরোসিন তেল ঢালা হয়েছে। তিনটি ঘরেই দরজার ফাঁক দিয়ে ঢালা হয়েছিল এই পেট্রল জাতীয় তেল।

[আরও পড়ুন: পর্যটন শিল্পের ক্ষতি রুখতে সিদ্ধান্ত বদল, টিকার একটা ডোজ নিলেই মিলবে Digha সফরের অনুমতি]

এই দৃশ্য দেখে আতঙ্কিত হলেও পরিবারের সকলকে বাঁচাতে চিৎকার করে ওঠেন পার্থসারথি মণ্ডল। ঘুম ভেঙে যায় পরিবারের বাকি সদস্যদের। কোনওরকমে দরজা খুলে তাঁরা ঘরের বাইরে বেরিয়ে আসেন। বাড়ির বিভিন্ন জায়গায় তখনও বোতলে তেল রাখা ছিল। এই ঘটনায় রীতিমতো হইচই পড়ে যায় এলাকায়। ভোরবেলাই বাড়ি থেকে বেরিয়ে আসেন এলাকার বাসিন্দারা। মঙ্গলবার সকালে ঘটনাটি জয়নগর থানায় জানালে পুলিশ সঙ্গেসঙ্গে ঘটনাস্থলে এসে তদন্ত শুরু করে।

[আরও পড়ুন: রেল লাইন থেকে উদ্ধার RPF কর্মীর দেহ, খুন নাকি আত্মহত্যা? ধন্দে পুলিশ]

পরিবারের সদস্যদের দাবি, তাঁদের পরিবারকে পুড়িয়ে মারার চেষ্টা করা হয়েছিল। সেই কারণেই তিনটি ঘরে বাইরে থেকে দরজা বন্ধ করে পেট্রল বা কেরোসিন তেল ঢেলে দেওয়া দেওয়া হয়। ঘরের মধ্যে থেকে কেউ যাতে বাইরে বেরিয়ে আসতে না পারে, সেই জন্য বাইরে থেকে দরজা আটকে রাখা হয়েছিল তার দিয়ে। এই ঘটনার পর নিরাপত্তাহীনতায় ভুগছে গোটা পরিবার। তবে অপরাধীদের দ্রুত গ্রেপ্তারির আশ্বাস দিয়েছে জয়নগর থানার পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement