BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

রেল লাইন থেকে উদ্ধার RPF কর্মীর দেহ, খুন নাকি আত্মহত্যা? ধন্দে পুলিশ

Published by: Tiyasha Sarkar |    Posted: July 22, 2021 2:18 pm|    Updated: July 22, 2021 2:31 pm

Body of a RPF worker found in rail track | Sangbad Pratidin

দেবব্রত মণ্ডল, বারুইপুর: রেল লাইন থেকে উদ্ধার কর্তব্যরত RPF কর্মীর দেহ। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) ঘুটিয়ারী শরিফ ষ্টেশনে। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য NRS হাসপাতালে পাঠানো হয়েছে। নিছকই দুর্ঘটনা নাকি খুন করা হয়েছে ওই ব্যক্তিকে? তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, মৃতের নাম মলয় দাস। বুধবার রাতে ডিউটিতে ছিলেন তিনি। মাঝ রাতে ডাউন ক্যানিং লাইন থেকে উদ্ধার হয় মলয় দাসের দ্বিখণ্ডিত দেহ। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় থানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে পাঠায় ময়নাতদন্তের জন্য। কীভাবে মৃত্যু হল ওই ব্যক্তির তা নিয়ে ধোঁয়াশা। মলয়বাবুর মৃত্যুর খবর পাওয়া মাত্রই কান্নায় ভেঙে পড়েছেন পরিবারের সদস্যরা।

[আরও পড়ুন: রেলে চাকরির টোপ দিয়ে বেনামে ‘বিয়ে’, ফাঁস ভুয়ো ডিএসপির সঙ্গী পুলিশকর্মীর নয়া কীর্তি

অন্যদিকে বারুইপুরে খাল থেকে অজ্ঞাত পরিচয় যুবকের দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য। বারুইপুর থানা এলাকার কৃষ্ণমোহন স্টেশনের পাশে কালভার্টের নিচে খাল থেকে উদ্ধার হয়েছে এক যুবকের মৃতদেহ। স্থানীয়রা বৃহস্পতিবার সকালে খালের জলে ভাসতে দেখে খবর দেয় বারুইপুর থানার পুলিশকে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য নিয়ে যায় বারুইপুর থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে বারুইপুর থানার পুলিশ।

[আরও পড়ুন : নিজের বাড়িতেই ডাকাতির ছক? উত্তর কলকাতায় বধূর কাণ্ডকারখানায় ধন্দে পুলিশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement