BREAKING NEWS

১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

নিজের বাড়িতেই ডাকাতির ছক? উত্তর কলকাতায় বধূর কাণ্ডকারখানায় ধন্দে পুলিশ

Published by: Tiyasha Sarkar |    Posted: July 21, 2021 9:16 pm|    Updated: July 21, 2021 9:16 pm

A woman attcks by goons by in North Kolkata | Sangbad Pratidin

ফাইল ছবি

অর্ণব আইচ: নির্জন দুপুরে উত্তর কলকাতায় (Kolkata) ডাকাতির অভিযোগ। গৃহবধূর হাতে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে নগদ ৮০ হাজার টাকা ও কয়েক লক্ষ টাকার গয়না নিয়ে চম্পট দিল এক দুষ্কৃতী। পুলিশের সূত্র জানিয়েছে, গৃহবধূর বক্তব্যে কিছু অসঙ্গতি দেখা দিয়েছে। কীভাবে যুবক ঘরের ভিতর ঢুকল, তা নিয়ে দেখা দিয়েছে প্রশ্ন। গৃহবধূর হাতের আঘাত পরীক্ষা করে দেখা হচ্ছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, উত্তর কলকাতার বড়তলা থানা এলাকার ছিদাম মুদি লেনে ঘটেছে এই ঘটনাটি। পুরনো বাড়ির দোতলায় থাকে ওই পরিবার। পরিবারের কর্তা একটি বেসরকারি হাসপাতালের কর্মী। দুপুরে বাড়িতে গৃহবধূ, শাশুড়ি ও শিশুসন্তান ছিল। গৃহবধূর অভিযোগ, এক দুষ্কৃতী ঘরের ভিতর ঢুকে পড়ে। তিনি প্রতিবাদ করতেই দুষ্কৃতী ছুরি বের করে তাঁর হাতে কোপ মারে। তিনি যন্ত্রণায় বসে পড়লে তাঁর আলমারি থেকে ৮০ হাজার টাকা, সোনা ও আমেরিকান হিরের গয়না নিয়ে পালায় দুষ্কৃতী। তাঁর শাশুড়ি তখন অন্য ঘরে থাকায় কোনও শব্দ পাননি। যদিও মহিলার দাবি, ঘরের দরজা বন্ধ ছিল। পুলিশের প্রশ্ন, ঘরে অন্য কোনও দরজা নেই। তাহলে দুষ্কৃতী ঘরের ভিতর প্রবেশ করল কীভাবে? এই বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে।

[আরও পড়ুন: লেকটাউনে একাকী বৃদ্ধার রহস্যমৃত্যু, ঘর থেকে উদ্ধার গলায় গামছা জড়ানো পচাগলা দেহ]

এদিকে, সম্প্রতি মধ্য কলকাতার বউবাজারের একটি দোকানের শাটার ভেঙে দুষ্কৃতীরা ভিতরে ঢোকে। তারা দোকানের ক্যাশবাক্স থেকে ১ লক্ষ ৫ হাজার টাকা হাতিয়ে পালিয়ে যায়। পুলিশ তদন্ত কতরে মহম্মদ তৌসিফ ও মহম্মদ আজাদকে গ্রেপ্তার করে। এদিন তাদের ব্যাঙ্কশাল আদালতে তোলা হলে ২৮ জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক। অন্যদিকে, উত্তর কলকাতার আমহার্স্ট স্ট্রিটের একটি বাড়ি থেকে সোনার গয়না লুঠপাট করে পালায় দুষ্কৃতী। এই ঘটনায় জাভেদ লস্কর নামে এক দুষ্কৃতীকে গ্রেপ্তার করে পুলিশ। তাকে ব্যাঙ্কশাল আদালতে তোলা হলে ২৬ জুলাই পর্যন্ত বিচারক পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন। ধৃতদের জেরা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement