BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ধানতলা ধর্ষণ কাণ্ড ‘সাজানো’! দুই বিজেপি বিধায়কের কথোপকথনের ভাইরাল অডিওয় চাঞ্চল্য

Published by: Sucheta Sengupta |    Posted: April 17, 2022 6:05 pm|    Updated: April 17, 2022 6:15 pm

Audio Clip of Two BJP MLA in Nadia about Dhantala Rape Case as 'Planned' Goes Viral | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

বিপ্লবচন্দ্র দত্ত, কৃষ্ণনগর: হাঁসখালি ধর্ষণকাণ্ডের কিনারা হয়নি এখনও। তারই মাঝে নদিয়ার ধানতলা (Dhantala)থেকে ধর্ষণ ও খুনের ঘটনায় নয়া মোড়। নাবালিকাকে ধর্ষণ করে খুনের ঘটনা ‘সাজানো’ বলে সংশয় উসকে দিলেন জেলার দুই বিজেপি বিধায়ক (BJP MLA)। তাঁদের কথোপকথনের অডিও ভাইরাল হওয়ার পর এই জল্পনা উসকে উঠেছে। সেখানে বলা হচ্ছে, ঘটনাটা সাজানো, তৃণমূলের উপর দোষ চাপাতে হবে। ওসির উপরও চাপ দিতে হবে। যদিও ভাইরাল হওয়া অডিওর সত্যতা যাচাই করেনি ‘সংবাদ প্রতিদিন ডট ইন’।

গত ১১ তারিখ ধানতলার শংকরপুরে দুঃসম্পর্কের দিদির বাড়ি বেড়াতে গিয়েছিল বছর পনেরোর কিশোরী। তাঁর বাড়ি গাংনাপুরে। সেখানে ১৫ তারিখ কিশোরীর দেহ উদ্ধার হয় ঝুলন্ত অবস্থায়। এরপর কিশোরীর বাবা ধানতলা থানায় খুনের একটি অভিযোগ দায়ের করেন। সেইমতো রানাঘাট মহকুমা হাসপাতালে তাঁর দেহের ময়নাতদন্ত হয়। কিন্তু সেই প্রক্রিয়ায় গলদ আছে বলে অভিযোগ তোলেন কিশোরীর বাবা। তিনি থানায় দ্বিতীয় আরেকটি অভিযোগ দায়ের হয়। সেই অভিযোগপত্র অনুযায়ী, তাঁর মেয়ের মৃত্যু অস্বাভাবিক। ধর্ষণের পর শ্বাসরোধ করে খুন (Rape and Murder) করা হয়েছে, পরে দেহ ঝুলিয়ে দেওয়া হয়েছে। এর জন্য মেয়েটির জামাইবাবুকে দায়ী করেছেন তিনি।

[আরও পড়ুন: স্বামী জেলে, বসিরহাটে পরপুরুষের সঙ্গে লিভ ইন নৃত্যশিল্পীর, পরিণতি মর্মান্তিক]

এই অভিযোগ পেতেই পুলিশ সক্রিয়তার সঙ্গে তদন্তে নামে। গ্রেপ্তার করা হয়েছে চারজনকে। কিন্তু আদৌ ঘটনা ধর্ষণ ও খুনের কি না, তা নিয়েই এবার সংশয় উসকে দিলেন জেলার ২ বিজেপি বিধায়ক। এই ঘটনা নিয়ে তাঁদের কথোপকথনের অডিও ক্লিপ ইতিমধ্যে ভাইরাল (Viral) হয়েছে। কথোপকথনের কণ্ঠস্বর অনুযায়ী, একজন রানাঘাট উত্তর-পশ্চিমের বিধায়ক এবং জেলা সভাপতি পার্থসারথী চট্টোপাধ্যায়। আরেকজন রানাঘাট দক্ষিণের বিধায়ক মুকুটমনি অধিকারী। যদিও ভাইরাল হওয়া অডিওর সত্যতা যাচাই করেনি ‘সংবাদ প্রতিদিন ডট ইন’।

[আরও পড়ুন: প্রসূতির মৃত্যুতে ধুন্ধুমার কৃষ্ণনগরে, চিকিৎসায় গাফিলতির অভিযোগে নার্সিংহোমে ভাঙচুর]

বিজেপি বিধায়ক পার্থসারথী এবং মুকুটমনির আলোচনায় উঠে এসেছে ধানতলার ঘটনা ‘সাজানো’ প্রসঙ্গ। একজনের কণ্ঠস্বরে শোনা যাচ্ছে, ”ধানতলার কেসটা খুব সন্তর্পণে দেখতে হবে। ওটা ওরকম না। আমি যা জানলাম, তাতে ওটা আত্মহত্যা। খুব বুঝেশুনে এগোতে হবে, নাহলে কিন্তু ব্যুমেরাং হবে। পলিটিক্যাল মাইলেজ নিতে হবে আমাদের।” আরেকজনকে বলতে শোনা যাচ্ছে, ”ওই ওসির উপর চাপ তৈরি করতে হবে বয়ান বদলের জন্য। সব কিছু ভাল করে খোঁজ নিতে হবে।” এই অডিওর সত্যতা যাচাই করেনি ‘সংবাদ প্রতিদিন ডট ইন’। তবে অডিও ক্লিপ ভাইরাল হওয়ায় বিষয়টি আরও জটিল হল বলে মনে করা হচ্ছে।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে