BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বাদুড়িয়া কাণ্ডে স্পষ্ট বিজেপি যোগ, পুলিশের জালে মুকুল ঘনিষ্ঠ নেতা

Published by: Tiyasha Sarkar |    Posted: April 24, 2020 3:30 pm|    Updated: April 24, 2020 3:52 pm

An Images

জ্যোতি চক্রবর্তী, বসিরহাট: বাদুড়িয়া কাণ্ডে পুলিশের জালে মুকুল রায় ঘনিষ্ঠ এক বিজেপি নেতা। ত্রাণের দাবিতে বিক্ষোভ ও পুলিশকে আক্রমণের পিছনে ধৃত বিজেপি নেতার বড়সড় ভূমিকা রয়েছে বলেই মনে করছেন তদন্তকারীরা। বাজেয়াপ্ত করা হয়েছে তার মোবাইলটিও।

ত্রাণের দাবিতে বিক্ষোভকে কেন্দ্র করে বুধবার রণক্ষেত্রের চেহারা নিয়েছিল বাদুড়িয়া। পরিস্থিতি আয়ত্তে আনতে গেলে আক্রান্ত হয়েছিলেন পুলিশ কর্মীরা। ইটের আঘাতে মাথা ফাটে বাদুড়িয়া থানার ওসি বাপ্পা মিত্রের। ঘটনাস্থল থেকেই আটক করা হয় বেশ কয়েকজনকে। ওইদিন রাতেই পুলিশের কাজে বাধা ও হামলার ঘটনায় জড়িত সন্দেহে গ্রেপ্তার করা হয় মোট ২২জনকে। তাদের মধ্যেই ছিল রাম দাস নামে এক বিজেপি কর্মী। তাকে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদ করতেই উঠে আসে মন্টু হাজি নামে এক বিজেপি নেতার নাম। তাকে গ্রেপ্তারের পরই প্রকাশ্যে এসেছে চাঞ্চল্যকর তথ্য। পুলিশ সূত্রে জানা গিয়েছে ত্রাণের দাবিতে বিক্ষোভ-হামলার গোটা ঘটনাটিই পূর্ব পরিকল্পিত। আগে থেকেই মজুত করা হয়েছিল ইট ও লাঠি। এরপরই নির্দিষ্ট সময়ে শুরু হয় অপারেশন।

mukul-mintu-2

[আরও পড়ুন: রাজ্যে করোনা আক্রান্ত ৯ RPF জওয়ান, রেলের বিরুদ্ধে চূড়ান্ত গাফিলতির অভিযোগ]

জানা গিয়েছ, ইতিমধ্যেই তদন্তের স্বার্থে বাজেয়াপ্ত করা হয়েছে মন্টুর মোবাইল। কাদের সঙ্গে সে নিয়মিত যোগাযোগ রাখত খোঁজ চলছে তাঁদেরও। লকডাউন চলাকালীন রাজ্যের বিভিন্ন প্রান্তের মানুষ ত্রাণের দাবিতে সরব হচ্ছেন। পথে নেমে বিক্ষোভ দেখাচ্ছেন। তবে বারবারই অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি করেছেন শাসকদলের নেতা-কর্মীরা। বাদুড়িয়ার ঘটনায় প্রশ্ন উঠতে শুরু করেছে যে, এই সংকটকালে রাজনীতির হাতিয়ার কী তবে ত্রাণ?

[আরও পড়ুন: ফের রাজ্যে মিলল করোনা আক্রান্তের খোঁজ, এবার শ্মশানকর্মীর শরীরে ভাইরাস সংক্রমণ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement