BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ত্রাণ বিলি নিয়ে ধুন্ধুমার বাদুড়িয়ায়, জনতার হামলায় মাথা ফাটল ওসির

Published by: Tiyasha Sarkar |    Posted: April 22, 2020 12:58 pm|    Updated: April 22, 2020 1:19 pm

An Images

জ্যোতি চক্রবর্তী, বসিরহাট: ত্রাণের দাবিতে বিক্ষোভকে কেন্দ্র করে রণক্ষেত্র চেহারা নিল উত্তর ২৪ পরগনার বাদুড়িয়া। বুধবার সকালে বিক্ষোভ তুলতে গেলে বেধড়ক মারধর করা হয় পুলিশ আধিকারিকদের। আক্রমণে মাথা ফাটে ওসির। এরপরই লাঠিচার্জ করে পুলিশ। নামানো হয় ব়্যাফ। দীর্ঘক্ষণ পর পরিস্থিতি আয়ত্তে এলেও এখনও থমথমে এলাকা। 

লকডাউন জারির কয়েকদিন পর থেকেই ত্রাণ নিয়ে একাধিক অভিযোগ করতে শুরু করেন উত্তর ২৪ পরগনার বসিরহাট, হাসনাবাদের বিভিন্ন এলাকার বাসিন্দারা। কারও অভিযোগ, একে বারেই মিলছে না ত্রাণ। কেউ আবার অভিযোগ করেন রেশনের খাদ্য সামগ্রীর পরিমানে কারচুপির। এই নিয়ে একাধিকবার রাস্তা আটকে বিক্ষোভও দেখান স্থানীয়রা। বুধবার সেই বিক্ষোভই বিশাল আকার নেয়। জানা গিয়েছে, এদিন সকালে ত্রাণের দাবিতে থালা হাতে নিয়ে বসিরহাটের বাদুড়িয়া পুরসভার ৯ নম্বর ওয়ার্ডে বিক্ষোভ দেখাতে শুরু করে করেন স্থানীয় দাসপাড়া ও কাহারপাড়ার বাসিন্দারা। তাঁদের অভিযোগ, ত্রাণ বিলির ক্ষেত্রেও রাজনৈতিক রং দেখা হচ্ছে। বিক্ষোভের খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় বিশাল পুলিশ বাহিনী।

BADURIA-1

[আরও পড়ুন: ফের ধেয়ে আসছে কালবৈশাখী, শনিবার পর্যন্ত রাজ্যে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা]

পুলিশ ঘটনাস্থলে পৌঁছতেই ক্ষোভে ফেটে পড়েন বিক্ষোভকারীরা। পুলিশ আধিকারিকদের উপর চড়াও হন তাঁরা। বেধড়ক মারধরের জেরে মাথা ফাটে ওসির। জখম হন মোট ৪ পুলিশকর্মী। এরপরই বসিরহাটের এসডিপিও অভিজিৎ সিনহা মহাপাত্রের নেতৃত্বে বসিরহাট, মাটিয়া ও বাদুড়িয়া থানার বিশাল পুলিশ বাহিনী ও র‍্যাফ যায় ঘটনাস্থলে। ব্যাপক লাঠিচার্জের পর নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি। পুলিশ সূত্রে খবর, আটক করা হয়েছে বেশ কয়েকজনকে। পুলিশের তরফে জানানো হয়েছে, কেন বারবার ত্রাণ নিয়ে অভিযোগ উঠছে তা খতিয়ে দেখা হচ্ছে। এর পিছনে রাজনৈতিক উদ্দেশ্য রয়েছে কি না তাও খোঁজ করা নেওয়া হবে বলে জানান তদন্তকারীরা।

[আরও পড়ুন:সংকটের মাঝে আশার আলো, সু্স্থ সন্তানের জন্ম দিলেন করোনা আক্রান্ত বধূ ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement