Advertisement
Advertisement

অ্যাসিড খাইয়ে গৃহবধূকে খুন, গ্রেপ্তার স্বামী

বিয়ের পর থেকেই নারকীয় অত্যাচারের শিকার মিনতিদেবী।

Bangao: Housewife allegedly killed by in-laws
Published by: Shammi Ara Huda
  • Posted:September 22, 2018 5:24 pm
  • Updated:May 24, 2023 5:39 pm

সোমনাথ পাল, বনগাঁ: শৌচাগার পরিষ্কার করার অ্যাসিড খাইয়ে গৃহবধূকে খুন। খুনের অভিযোগ উঠল শ্বশুরবাড়ির বিরুদ্ধে। মৃত গৃহবধূর নাম মিনতি মণ্ডল। মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে স্বামী রামপ্রসাদ ও শ্বশুর বিশ্বনাথ মণ্ডলকে গ্রেপ্তার করেছে পুলিশ। ন্যক্কারজনক ঘটনাটি ঘটেছে বাগদা থানার কুরুলিয়া গ্রামে।

পুলিশ জানিয়েছে, মিনতিদেবীর বাপের বাড়ি নদিয়ার বরবরিয়া গ্রামে। বছর সাতেক আগে কুরুলিয়া গ্রামের রামপ্রসাদের সঙ্গে তাঁর বিয়ে হয়। অভিযোগ, বিয়ের পর থেকেই নির্যাতনের শিকার হন তিনি। মৃতের মা সাবিত্রীদেবীর বক্তব্য, মেয়ের শাশুড়ি এই বিয়ে মেনে নেয়নি। সম্বন্ধ করে বিয়ে হলেও আর্থিকভাবে দুই পরিবারের মধ্যে কোনও সমতা ছিল না। রামপ্রসাদ সম্পন্ন গৃহস্থ। মিনতিদেবী নিম্নবিত্ত পরিবারের মেয়ে। বিয়ের পর থেকেই শুরু হয় অত্যাচার। মদ্যপ রামপ্রসাদ প্রায় দিন স্ত্রীর উপরে নারকীয় অত্যাচার চালাত। এরমধ্যেই তাঁদের দুটি সন্তানও হয়। বড় ছেলে পাঁচ বছরের। ছোটটি ছ’মাসের। অভিযোগ, শুক্রবার রাতে ফের মারধর শুরু করে রামপ্রসাদ। তারপর শৌচাগার পরিষ্কারের অ্যাসিড নিয়ে জোর করে স্ত্রীকে খাইয়ে দেয়। আর্তনাদ করেও কোনওরকম সহযোগিতা পাননি মিনতিদেবী। তিলেতিলে তাঁর মৃত্যু হয়। স্ত্রীর দেহ বাথরুমে বন্দি করে রেখে শ্বশুরবাড়িতে ফোন করে। জানায়, স্ত্রী অসুস্থ, এসে তাকে নিয়ে যান। খবর পেয়েই তড়িঘড়ি মিনতিদেবীকে দেখতে ছুটে আসেন বাপের বাড়ির লোকজন। দেখেন ততক্ষণে নিস্তেজ হয়ে গিয়েছে মেয়ে। তড়িঘড়ি মিনতিদেবীকে বাগদা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

[ছাত্রীকে অপহরণ করে গণধর্ষণ, চাঞ্চল্য বাগদায়]

এরপরেই স্বামী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে বধূ নির্যাতন ও খুনের অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে এদিন রামপ্রসাদ ও তার বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতদের এদিন বনগাঁ আদালতে তোলা হলে পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক।

Advertisement

[বাসের ধাক্কায় মৃত কিশোর, পুলিশ-জনতা খণ্ডযুদ্ধে উত্তপ্ত সরিষা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ