১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

অস্ত্র-সহ গ্রেপ্তার বাংলাদেশি, বনগাঁ সীমান্তে চাঞ্চল্য

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 21, 2018 9:22 pm|    Updated: September 26, 2019 1:52 pm

Bangladeshi arrested with arms in Bangaon

সোমনাথ পাল, বনগাঁ: অস্ত্র-সহ এক বাংলাদেশি দুষ্কৃতীকে গ্রেপ্তার করল বনগাঁ থানার পুলিশ। অভিযোগ, ওই বাংলাদেশি নাগরিক ভারতে এসে গা-ঢাকা দিয়েছিল৷ ধৃতের নাম বাদশা মিঞা।  গোপন সূত্রে খবর পেয়ে বনগাঁ থানার পুলিশ কালোপুর এলাকা থেকে ওই দুষ্কৃতীকে গ্রেপ্তার করে। ধৃতের কাছ থেকে একটি দেশি বন্দুক ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করে পুলিশ৷

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই দুষ্কৃতী কয়েক বছর আগে বাংলাদেশ পুলিশের চোখে ধুলো দিয়ে চোরা পথে ভারতে পালিয়ে আসে। কালোপুর এলাকায় এক যুবতীকে বিয়ে করে নাম পালটে পাকাপাকি আস্তানা তৈরি করে। ধৃতকে বনগাঁ আদালতে তুলে ফের নিজেদের হেফাজতে নেয় পুলিশ।

[ পুরুলিয়ায় উদ্ধার নীলগাই, এলাকায় চাঞ্চল্য ]

এদিকে, ভোটের দিন ও ভোট পরবর্তী সময়ে বাগদা থানার বিভিন্ন এলাকায় রাজনৈতিক সংঘর্ষের ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করল পুলিশ৷ ধৃতদের নাম গৌতম মজুমদার, ইছাহক মণ্ডল, অরুণ মণ্ডল, বোদি যার মণ্ডল ও সফিয়ার মণ্ডল। ধৃতদের বাড়ি বাগদা থানার আমডোব, পাটকেল পোতা ও জগদীশপুর এলাকায়| অভিযোগ, প্রত্যেকেই বিরোধী রাজনৈতিক দলের সমর্থক।

[ তৃণমূল নেতাকে দা দিয়ে কোপানোর অভিযোগ বিজেপির বিরুদ্ধে, উত্তাল বালুরঘাট ]

ভোটের আগের রাতে আমডোব এলাকায় বহিরাগতদের মারধর করে এলাকাছাড়া করে গ্রামবাসীরা। অভিযোগ, বহিরাগতরা তৃণমূলকর্মী ছিল। ঘটনায় গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি হন প্রায় ১৩ জন তৃণমূল কর্মী। ভোটের ফল বেরোনোর পর দেখা যায় এলাকা ফল রাজ্যের শাসকদলের বিপক্ষে গিয়েছে। অভিযোগ, এরপরেই রাজনৈতিক হানাহানি শুরু হয়। বাগদা এলাকা থেকে বনগাঁ হাসপাতালে চিকিৎসা করাতে আসা এক নিরীহ গ্রামবাসীকে হাসপাতালের মধ্যেই মারধর করে কয়েকজন যুবক। গাফিলতির অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধেও। এই ভোট পরবর্তী হিংসা ঠেকাতেই পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে