BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চিকিৎসা করাতে নদিয়ায় আত্মীয়ের বাড়িতে এসে বিপত্তি, রহস্যমৃত্যু বাংলাদেশের বৃদ্ধের

Published by: Sayani Sen |    Posted: May 11, 2022 8:16 pm|    Updated: May 11, 2022 8:16 pm

Bangladeshi old man dies in Nadia । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

বিপ্লবচন্দ্র দত্ত, কৃষ্ণনগর: চিকিৎসা করাতে বাংলাদেশ থেকে বাংলায় এসে বিপত্তি। বাংলাদেশ থেকে নদিয়ার এক আত্মীয়ের বাড়িতে এসে রহস্যমৃত্যু বৃদ্ধের। বদ্ধ ঘর থেকে উদ্ধার দেহ। ঘটনাটি ঘটেছে নদিয়ার কোতোয়ালি থানার ইটলা নয়াপাড়া কালিরহাট এলাকায়। কীভাবে মৃত্যু হল বৃদ্ধের, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

মৃত ওই বৃদ্ধের নাম প্রশান্ত মণ্ডল। তাঁর বাড়ি বাংলাদেশের খুলনায়। চিকিৎসা করানোর জন্য মঙ্গলবার দুপুরে বাংলাদেশ থেকে নদিয়ার ইটলা নয়াপাড়া কালীরঘাটে এক আত্মীয়ের বাড়িতে আসেন। অটোয় চড়ে মায়াপুরে বেড়াতেও যান তিনি। সেখান থেকে সন্ধে সাড়ে সাতটা নাগাদ তাঁরা ফিরে আসেন। মায়াপুরে যাওয়ার আগে বলে গিয়েছিলেন, খাসির মাংস বা ইলিশ মাছ রান্না করতে। ইলিশ মাছ না পেয়ে খাসির মাংস রান্না করা হয়েছিল। মায়াপুর থেকে ফিরে এসে তিনি মাংস দিয়ে ভাত খান। এরপর তাঁরা কয়েকজন বাজারে গিয়েছিলেন। প্রশান্তবাবুকেও তাঁরা বাজারে যাওয়ার অনুরোধ করেছিলেন। যদিও উনি যেতে রাজি হননি। বলেছিলেন, তিনি ঘরে বসে কীর্তন শুনবেন।

[আরও পড়ুন: ‘নোবেল পেয়ে রবীন্দ্রনাথকেও কথা শুনতে হয়েছিল’, মমতার অ্যাকাডেমি সম্মান বিতর্কে জবাব ব্রাত্যর]

বাজার থেকে ফিরে এসে তাঁরা দেখেন ঘরের দরজা বন্ধ। ডাকাডাকি করেও তাঁর সাড়া পাওয়া যায়নি। শেষ পর্যন্ত স্থানীয়রা ঘরের দরজা ভাঙেন। দেখা যায়, ওই বৃদ্ধ অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন। তাঁকে উদ্ধার করা হয়। তড়িঘড়ি কৃষ্ণনগরের শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও তাঁকে দেখেই চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

খবর পেয়ে কোতোয়ালি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সম্ভবত হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে। যদিও কীভাবে তার মৃত্যু হল, তা জানার জন্য ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় তদন্তকারীরা। এই ঘটনায় ওই বৃদ্ধের আত্মীয়দেরও জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

[আরও পড়ুন: তৃণমূল নেতাদের ‘পিছনে পেট্রল দেওয়ার’ নিদান, বেফাঁস মন্তব্যে বিতর্কে দিলীপ ঘোষ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে