০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পুজোর জলসায় ব্লেড হামলা, জখম ২

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 2, 2017 5:00 am|    Updated: October 2, 2017 5:03 am

Bankura: Goons attack Durga Puja function, 2 injured

টিটুন মল্লিক, বাঁকুড়া: উৎসব শেষে অশান্তি বাঁকুড়ার ওন্দায়। জলসায় দর্শক সেজে ব্লেড নিয়ে হামলা চালাল দুষ্কৃতীরা। দুই ক্লাব সদস্য জখম হন। ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। তবে কী উদ্দেশ্যে এই হামলা তা অবশ্য স্পষ্ট নয়।

[গরবা দেখার ‘অপরাধ’, মোদির রাজ্যে পিটিয়ে মারা হল দলিতকে  ]

ওন্দার রামসাগর সিংহাটি সর্বজনীন পুজো কমিটি প্রতি বছরের মতো এবারও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করেছিল। একাদশীর সন্ধ্যেয় শুরু হয় জলসা। দিব্যি গান-বাজনা চলছিল। রাত তখথন সাড়ে নটা। অর্কেস্ট্রা অনুষ্ঠানের শেষ হওয়ার মুখে। এমন সময় মঞ্চে হইহই পড়ে যায়। আচমকা পুজো কমিটির দুই সদস্যকে ব্লেড দিয়ে আক্রমণ করে কয়েকজন দুষ্কৃতী। অরিজিৎ সেন এবং সুমঙ্গল রায় নামে দুই সদস্যর পেটে ও পিঠের নিচের অংশে গুরতর আঘাত লাগে। রক্তপাত হতে থাকায় তাঁদের নিয়ে যাওয়া হয় স্থানীয় রামসাগর হাসপাতালে। একজনের পেটে ১৩টি সেলাই ও অপরজনের পিঠের নিচের অংশে ৭টি সেলাই পড়েছে। অনুষ্ঠানকে বানচাল করার জন্য পরিকল্পিতভাবে এধরনের ঘটনা ঘটানো হয়েছে বলে দাবি পুজো কমিটির। অভিযুক্তদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছে তারা। তবে কী উদ্দেশ্য এই হামলা, তা নিয়ে অবশ্য একাধিক মত রয়েছে। জলসার কাছেই ছিল পুলিশ। হট্টগোল দেখে পুলিশকর্মীরা সেখানে পৌঁছে যান। অনুষ্ঠান মঞ্চ থেকে এক মদ্যপ যুবককে পাকড়াও করে পুলিশের হাতে তুলে দেন কমিটির সদস্যরা। কমিটির ধারণা ওই যুবককে জিজ্ঞাসাবাদ করলেই আসল তথ্য বেরিয়ে আসবে। ওন্দা থানায় অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। তবে এই গণ্ডগোলের পর জলসা বন্ধ হয়ে যায়।

[শ্রীরামপুরে ফুটবলারের রহস্যমৃত্যু, ছড়াল চাঞ্চল্য]

আটক হওয়া ব্যক্তিকে পুলিশ জেরা করেছে। তার থেকে কিছু নাম মিলেছে বলে খবর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুষ্কৃতীদের দলে পাঁচজন ছিল। পুরনো শত্রুতা নাকি অন্য কোনও কারণে এই হামলা, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। স্থানীয় বাসিন্দারা বলছেন বছর পাঁচেক আগে অনেকটা এভাবে ওন্দার রামসাগরে রথের মেলার মধ্যে ব্লেড নিয়ে হামলা হয়েছিল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে