Advertisement
Advertisement
Barasat Child Death

পাঁচদিন নিখোঁজ থাকার পর প্রতিবেশীর শৌচালয়ে কিশোরের দেহ! শোরগোল বারাসতে

ফারদিন নবী নামে ওই কিশোরকে খুন করা হয়েছে বলেই অভিযোগ পরিবারের।

Barasat Child Death: Minor boy allegedly killed and found hanged

প্রতীকী ছবি

Published by: Tiyasha Sarkar
  • Posted:June 13, 2024 8:30 pm
  • Updated:June 14, 2024 1:38 pm

অর্ণব দাস, বারাসত: রহস্যজনকভাবে নিখোঁজ হওয়ার পাঁচদিন পর প্রতিবেশীর বাড়ির পরিত্যক্ত বাথরুমে উদ্ধার খুদের ঝুলন্ত দেহ। বারাসত (Barasat) পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের উত্তর কাজিপাড়া এলাকার এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ফারদিন নবী নামে ওই কিশোরকে খুন (Child Death) করা হয়েছে বলেই অভিযোগ পরিবারের। অভিযুক্তদের শাস্তির দাবিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান মৃতের পরিবার এবং প্রতিবেশীরা। পড়ে পুলিশের আশ্বাসের বিক্ষোভ উঠেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বারাসতের উত্তর কাজিপাড়ার বাসিন্দা ফারদিন নবী স্থানীয় কাজিপাড়া স্কুলের পঞ্চম শ্রেণির পড়ুয়া। গত রবিবার সে বাড়ির সামনেই বন্ধুদের সঙ্গে খেলতে খেলতে অত্যাধিক ঘেমে যাওয়ায় জামা পালটাতে বাড়ি আসে। ফের বাড়ি থেকে বেরোনোর পর থেকেই রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যায় সে। সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও তার হদিশ না মেলায় বারাসত থানায় অভিযোগ জানানো হয়। এলাকায় পুলিশ এসেও তার খোঁজ চালায়।

Advertisement

[আরও পড়ুন: খুলল পুরীর জগন্নাথ মন্দিরের ৪ দরজাই. ক্ষমতায় এসেই বড় সিদ্ধান্ত বিজেপির]

শেষে বৃহস্পতিবার দুপুরে এক প্রতিবেশীর পরিত্যক্ত বাড়ির পিছনের একটি বাথরুমে কিশোরকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা। এই খবর ছড়িয়ে পড়তেই ক্ষোভে ফেটে পড়েন মৃতের পরিবার, পরিচিতরা। খুনের অভিযোগ তুলে তারা বারাসত গেঞ্জি মিল সংলগ্ন যশোর রোড অবরোধ করে অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ দেখায়। মৃতের মা বলেন, “কেউ বা কারা ছেলেকে খুন করে ঝুলিয়ে দিয়েছে। আমরা দোষীদের চরম শাস্তির দাবি জানাচ্ছি।” মৃতের পিসি হোসনারা বেগম জানান, “প্রতিবেশী এক ভাড়াটিয়ার প্রতি আমাদের সন্দেহ।” এপ্রসঙ্গে পুলিশ সুপার প্রতীক্ষা ঝাড়খরিয়া জানান, নিখোঁজের পর থেকেই পুলিশ এলাকার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে তদন্ত করেছে। পুলিশ কুকুরের সহযোগিতায় নিখোঁজ নাবালকের খোঁজ করার চেষ্টা করা হয়েছে। এদিন এক প্রতিবেশীর পরিত্যক্ত বাড়ির বাথরুম থেকে কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরেই মৃত্যুর আসল কারণ জানা যাবে।

Advertisement

[আরও পড়ুন: কুয়েতের অগ্নিকাণ্ডে মৃতদের পরিবারের পাশে প্রধানমন্ত্রী মোদি, ঘোষণা আর্থিক সাহায্যের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ