১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

Bengal Polls : 'খেলা শেষ, TMC লস্ট', ভোট শেষের আগেই ফল ঘোষণা করে টুইট দিলীপের

Published by: Tiyasha Sarkar |    Posted: April 23, 2021 11:01 am|    Updated: April 23, 2021 12:22 pm

Bengal Polls 2021 : BJP MP Dilip Ghosh tweeted, khela sesh-TMC lost | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোট শেষের আগেই টুইটে ফল ঘোষণা করে দিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ! লিখলেন, “খেলা শেষ, টিএমসি লস্ট”। যা নিয়ে ফের শুরু বিতর্ক। সমালোচকদের প্রশ্ন, ভোট না মিটতেই কীভাবে ফল জানলেন দিলীপ? যদিও সাংসদের এই টুইট মনোবল বাড়িয়েছে দলীয় কর্মীদের। 

বাংলার বিধানসভা নির্বাচন (West Bengal Assembly Election) শুরু হয়েছে মার্চে। ইতিমধ্যেই ছ’দফা ভোট হয়ে গেলেও এখনও বাকি দুই দফা। তবে প্রথম থেকেই জয়ের বিষয়ে আশাবাদী তৃণমূল-বিজেপি উভয় দল। দু’দলেরই দাবি, কার্যত নিশ্চিহ্ন হয়ে যাবে প্রতিপক্ষ। কিন্তু কে বসবে বাংলার মসনদে তা ঠিক করবে আমজনতা। ২ মে ভোটবাক্স খুললেই স্পষ্ট হবে, কোন দলের প্রতি আস্থা রেখেছেন সাধারণ মানুষ। যদিও তার আগে এখনও বাকি রয়েছে দু’দফার ভোট।  এই পরিস্থিতিতে বৃহস্পতিবার একটি ছবি টুইট করেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সেখানে দেখা যায়, মাঠে একটি ফুটবল। উপরে ম্যাচের নির্ধারিত সময় ৯০ মিনিটের উল্লেখ রয়েছে। নিচে লেখা, “বিজেপি উইন-টিএমসি লস্ট।” পাশে লেখা, “খেলা শেষ”। 

[আরও পড়ুন: ভ্যাকসিন ক্রয়ে দামের রকমফের, বৈষম্যের অভিযোগ তুলে মোদিকে চিঠি মমতার]

টুইটটি করার পরই দিলীপ ঘোষকে ধন্যবাদ জানান বিজেপির বহু কর্মী-সমর্থক। তবে বিরোধীদের অনেকেই প্রশ্ন তুলেছেন, খেলা শেষ, তা কী করে জানলেন দিলীপ? কেউ আবার পরামর্শ দিয়েছেন, খেলার কথা না ভেবে, করোনা (Coronavirus) পরিস্থতি নিয়ে ভাবুন।প্রয়োজনে লকডাউনের মতো কঠোর সিদ্ধান্তের দিকে এগোন। দু’দফা ভোট বাকি থাকাকালীন হঠাৎ কেন এমন পোস্ট করলেন বিজেপি সাংসদ? সেই প্রশ্ন ভাবাচ্ছে ওয়াকিবহল মহলকেও। 

[আরও পড়ুন:  করোনা সংক্রমণের ভয় নেই! মাস্ক ছাড়াই অটোয় মদ্যপ, প্রতিবাদ করে হেনস্তার মুখে যুবতী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement