২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কিশোরীকে অপহরণ করে স্কুলে নিয়ে গিয়ে ধর্ষণ, অভিযুক্ত প্রতিবেশী যুবক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 11, 2018 1:08 pm|    Updated: February 11, 2018 1:08 pm

Birbhum: A teenage girl allegedly raped in her school premises

নন্দন দত্ত, বীরভূম: ভরসন্ধেবেলায় নিজের স্কুলেই ‘ধর্ষিতা’ এক কিশোরী। অভিযোগ, শনিবার সন্ধ্যায় তাকে অপহরণ করে স্কুলে নিয়ে যায় প্রতিবেশী এক যুবক। স্কুলের বারান্দায় ওই কিশোরীকে ধর্ষণ করে সে। ঘটনাটি ঘটেছে বীরভূমের মহম্মদবাজারে। আশঙ্কাজনক অবস্থায় ওই কিশোরী ভরতি সিউড়ি সদর হাসপাতালে। ঘটনার তদন্তে মহম্মদবাজার থানার পুলিশ। অভিযুক্ত পলাতক।

[শ্যালিকার ‘শ্লীলতাহানি’ রুখতে গিয়ে আক্রান্ত জামাইবাবু]

জানা গিয়েছে, নির্যাতিতা কিশোরীর বাড়ি মহম্মদবাজারেই। স্থানীয় একটি স্কুলে নবম শ্রেণিতে পড়ে সে। শনিবার সন্ধেবেলায় একাই বাড়িতে ফিরছিল সে। অভিযোগ, সেই সুযোগে ওই কিশোরীকে অপহরণ করে প্রতিবেশী এক যুবক। ওই কিশোরী যে স্কুলে পড়ে, সেই স্কুলেই তাকে নিয়ে যায় সে। স্কুলের বারান্দায় ওই ছাত্রীকে ধর্ষণ করা হয়। ঘটনার পর, কোনওরকমে স্কুল থেকে বেরিয়ে স্থানীয় বাসিন্দাদের গোটা ঘটনার কথা জানায় নির্যাতিতা। রাতেই তাকে সিউড়ি সদর হাসপাতালে ভরতি করেন বাড়ির লোকেরা। মহম্মদবাজার থানায় অভিযোগ দায়ের হয়েছে। অভিযুক্ত যুবক পলাতক।

[প্রসূতিকে বাড়িতে যাওয়ার পরামর্শ হাসপাতালের, রাস্তায় প্রসব তরুণীর]

দিন কয়েক আগে কলকাতায় আত্মীয়ের বাড়িতে এসে গণধর্ষণের শিকার হয়েছিলেন ভিনরাজ্যের এক তরুণী। অভিযোগ, একই কায়দায় ওই তরুণীকে তারাতলায় পোর্ট ট্রাস্টের একটি পরিত্যক্ত আবাসনে নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয়েছিল। মোবাইলে গোটা ঘটনার ভিডিও তুলে রেখেছিল অভিযুক্তরা। নির্যাতিতাকে হুমকি দেওয়া হয়েছিল, যে ধর্ষণের কথা কাউকে জানালে, সে ভিডিও প্রকাশ করে দেওয়া হবে। আর এবার বন্ধ স্কুলে ধর্ষণের শিকার ওই স্কুলেরই এক ছাত্রী।

ছবি: বাসুদেব ঘোষ

[ভিক্ষার চাল বিক্রি করে শৌচাগার নির্মাণ, বহরমপুরে নজির বৃদ্ধার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে