BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রচার শুরু করে দিলেন বিষ্ণুপুরের তৃণমূল প্রার্থী শ্যামল সাঁতরা

Published by: Sayani Sen |    Posted: March 13, 2019 8:07 pm|    Updated: April 22, 2019 6:07 pm

An Images

দেবব্রত দাস, খাতড়া: তিনি এলাকার পরিচিত মুখ। এলাকার বিধায়ক। লোকসভা কেন্দ্রের প্রার্থী হিসাবে তাঁর নামও সম্ভাব্য তালিকায় রয়েছে বলে রাজনৈতিক মহলের হাওয়ায় ভাসছিল। সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে মঙ্গলবার বিকেলে বাঁকুড়ার বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী হিসাবে তাঁর নামই ঘোষণা করেছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর নাম ঘোষণার সঙ্গেসঙ্গে রঙ তুলি নিয়ে দেওয়াল লিখন শুরু করে দিয়েছেন ভোটপ্রার্থী। এবার ভোট প্রচারেও নেমে পড়লেন বাঁকুড়ার বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা রাজ্যের পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দপ্তরের প্রতিমন্ত্রী শ্যামল সাঁতরা। বুধবার সকালে বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত জয়পুর ব্লকের হেতিয়া বাজার থেকে নির্বাচনী প্রচার শুরু করে দিলেন শ্যামলবাবু।

[বালুরঘাটে প্রার্থী বদলের দাবি তৃণমূলের দক্ষিণ দিনাজপুর জেলা সভাপতির]

এদিন সকালে সাদা পায়জামা ও হলুদ পাঞ্জাবি পড়ে দলের কর্মী সমর্থকদের নিয়ে হেতিয়া বাজারে প্রচার চালান শ্যামলবাবু। সাতসকালে মন্ত্রী তথা তৃণমূল প্রার্থীকে দেখে বাজারে আসা এলাকার বাসিন্দারা নমস্কার বিনিময় করেন। শ্যামলবাবুও কার হাত ধরে, কাউকে হাতজোড় করে নমস্কার বিনিময় করেন। এবার লোকসভা ভোটে তিনি যে প্রার্থী সেকথা জানিয়ে দেন আমজনতাকে। প্রায় ঘন্টাখানেক ধরে হেতিয়া বাজার এলাকায় পায়ে হেঁটেই প্রচার সারেন বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী। শ্যামলবাবু বলেন, “এদিন কর্মী সমর্থকদের অনুরোধেই হেতিয়া বাজার এলাকায় স্থানীয় মানুষজনের সঙ্গে কুশল বিনিময় করেছি। প্রচার করেছি। এলাকার বাসিন্দাদের সঙ্গে আমার ঘরোয়া সম্পর্ক। সাধারণ মানুষের কাছ থেকে এদিন ভালই সাড়া পেয়েছি”।

[রাজনীতিতে নতুন মুখ, ঝাড়গ্রামে শাসকদলের প্রার্থী বীরবাহা সোরেন]

অন্যদিকে, বাঁকুড়া লোকসভা কেন্দ্রে রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের নাম ঘোষণার সঙ্গে সঙ্গে দেওয়াল লিখনের মাধ্যমে প্রচারে নেমে পড়েছেন জঙ্গলমহলের তৃণমূল কর্মী-সমর্থকরা। এদিন শালডিহাতে মহিলাদের নিয়ে কর্মিসভা করেন ইন্দপুর ব্লক তৃণমূল সভাপতি সৌমিত্র পতি। খাতড়া, সিমলাপাল, হীড়বাঁধ, সারেঙ্গা, রাইপুর, রানিবাঁধ এলাকায় তৃণমূলের তরফে কর্মিসভা করে ভোট প্রচার শুরু হয়ে গিয়েছে। সবমিলিয়ে এবার লোকসভা ভোটের দামাম বাজতেই শাসকদল শুধু প্রার্থীদের নাম ঘোষণাই নয়, প্রচারেও সর্বপ্রথম ঝাঁপিয়ে পড়েছে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement