BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৭  সোমবার ২৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

তৃণমূলের জেলা কমিটির জনসভায় অনুপস্থিত বিধায়ক বিশ্বনাথ পারিয়াল, তুঙ্গে দলবদলের জল্পনা

Published by: Sayani Sen |    Posted: January 4, 2021 3:41 pm|    Updated: January 4, 2021 4:44 pm

An Images

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: তৃণমূলের জেলা কমিটি আয়োজিত জনসভায় অনুপস্থিত বিধায়ক ও আইএনটিটিইউসির জেলা সভাপতি বিশ্বনাথ পারিয়াল (Biswanath Pariyal)। ওই একই অনুষ্ঠানে গরহাজির ছিলেন একঝাঁক কাউন্সিলরও। আর তা ঘিরেই বিধানসভা ভোটের আগে দুর্গাপুরে শুরু হয়েছে দলবদলের চরম জল্পনা। নির্বাচনের আগেই দুর্গাপুর নগর নিগমে তৃণমূল সংখ্যালঘু হয়ে পড়বে বলে দাবি বিজেপির।

জানা গিয়েছে, বিশ্বনাথ পারিয়াল দুর্গাপুরে থাকলেও জনসভায় যোগ দেননি। এছাড়া তাঁর ঘনিষ্ঠ বলে পরিচিত ছ’জন কাউন্সিলর ও মেয়র পারিষদ সদস্য অঙ্কিতা চৌধুরী, রুমা পারিয়াল, কাউন্সিলর প্রিয়াঙ্কা পাঁজা, তৃণমূলের ৩ নম্বর ব্লক সভাপতি ও কাউন্সিলর সিপুল সাহা, সুভাষ মজুমদার ও ধৃতি বন্দ্যোপাধ্যায় জালানও হাজির হননি জনসভায়। তবে তৃণমূলের একাংশের দাবি, বেশ কয়েকজন কাউন্সিলর অসুস্থতার কারণে জনসভায় হাজির হবেন না বলে জানিয়েছিলেন। দলীয় সূত্রে জানা গিয়েছে, মূলত একটি বেসরকারি কারখানায় কর্মী নিয়োগ নিয়েই দলের সঙ্গে তীব্র মতবিরোধ চলছে বিশ্বনাথ পারিয়ালের। তাই তাঁর ঘনিষ্ঠরাও জনসভায় যোগ দেননি। 

[আরও পড়ুন: ‘রাজ্যে আইনের শাসনই নেই’, সুষ্ঠু ও অবাধ বিধানসভা নির্বাচন নিয়ে সন্দেহপ্রকাশ রাজ্যপালের]

এই দলবদলের জল্পনা আরও উসকে দিয়েছেন বর্তমানে বিজেপিতে যোগ দেওয়া চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায়। তিনি জানান, “পৃথিবীর সর্ববৃহৎ দল বিজেপিতে (BJP) যোগ দেওয়ার জন্য শাসকদলের বহু নেতা-কর্মী বিভিন্নভাবে যোগাযোগ রাখছেন। খুব শীঘ্রই সব প্রকাশ্যে আসবে।” যদিও কাউন্সিলর-সহ তৃণমূলের নেতাদের অনুপস্থিতি নিয়ে মন্ত্রী মলয় ঘটক জানান, “কয়েকজন শারীরিক অসুস্থতার কারণে উপস্থিত থাকতে পারবেন না বলে জানিয়েছিলেন। বাকিরা কেন আসেননি তা খোঁজ নিয়ে দেখা হবে।”

অন্যদিকে বিজেপি সূত্রে জানা গিয়েছে, ইতিমধ্যেই প্রায় জনাদশেক কাউন্সিলর, বোরো কমিটির চেয়ারম্যান-সহ একঝাঁক নেতা বিজেপিতে যোগদানের আগ্রহ প্রকাশ করেছেন। চলতি মাসেই এ ব্যাপারে গেরুয়া শিবিরের তরফে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন বিজেপির জেলা সভাপতি লক্ষণ ঘোরুই। তিনি জানান, “বায়োডাটা-সহ আবেদন এসেছে। দল ভেবেচিন্তে সিদ্ধান্ত নেবে। ভোটের (Assembly Election 2021) আগেই সংখ্যালঘু হয়ে পড়বে দুর্গাপুর নগর নিগম।” 

[আরও পড়ুন: দলীয় পতাকা লাগানো নিয়ে ABVP-TMCP সংঘর্ষ, অগ্নিকাণ্ড-বোমাবাজিতে রণক্ষেত্র বাজকুল কলেজ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement