Advertisement
Advertisement
ভারতী ঘোষ

‘বাড়ি থেকে বের করে কুকুরের মতো মারব’, তৃণমূল কর্মীদের হুমকি ভারতী ঘোষের

'উত্তরপ্রদেশ থেকে এক হাজার ছেলে ঢোকাব', ভিডিওয় দেখুন বিজেপি প্রার্থীর হুমকি।

BJP candidate Bharati Ghosh threats TMC workers in Keshpur
Published by: Tanumoy Ghosal
  • Posted:May 4, 2019 8:23 pm
  • Updated:May 4, 2019 9:15 pm

সম্যক খান, মেদিনীপুর: ‘উত্তরপ্রদেশ থেকে এক হাজার ছেলে ঢোকাব। বাড়ি থেকে বের করে কুকুরের মতো মারব।’ পশ্চিম মেদিনীপুরের কেশপুরে তৃণমূল কর্মীদের হুমকি দিয়ে ফের বিতর্কে ঘাটালের বিজেপি প্রার্থী ভারতী ঘোষ। জেলা প্রশাসনের কাছে রিপোর্ট ও ভিডিও ফুটেজ চেয়েছে নির্বাচন কমিশন।

[আরও  পড়ুন: ভোটের দিন বেধড়ক মার, প্রাণ গেল তৃণমূল কাউন্সিলরের স্বামীর]

একসময়ে পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপার ছিলেন। চাকরি ছেড়ে সক্রিয় রাজনীতিতে যোগ দিয়েছেন। ঘাটাল লোকসভা কেন্দ্রে ভারতী ঘোষকে প্রার্থী করেছে বিজেপি। প্রচারে বেরিয়ে দিন কয়েক আগে কেশপুর থানার ওসিকে শাসিয়েছিলেন তিনি। রীতিমতো ধমক দিয়েছিলেন। আর এবার ভারতী ঘোষের নিশানায় তৃণমূল কংগ্রেস কর্মীরা। শনিবার পশ্চিম মেদিনীপুরের কেশপুরে প্রচারে গিয়েছিলেন ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ভারতী ঘোষ। আনন্দপুরের গাড়োরবাঘায় যখন প্রচার করছিলেন ভারতী ঘোষ, তখন গ্রামের একটি রকে বসেছিলেন কয়েকজন তৃণমূল কর্মী। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, তৃণমূল কর্মীদের দেখে আচমকাই মেজাজ হারান বিজেপি প্রার্থী ভারতী ঘোষ। প্রকাশ্যে হুমকি দিয়ে বলেন, ‘উত্তরপ্রদেশ থেকে এক হাজার ছেলে ঢোকাব। বাড়ি থেকে বের করে কুকুরের মতো মারব।’ ঘটনাটি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায়।

Advertisement

পশ্চিম মেদিনীপুরের ঘাটাল লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের তারকা প্রার্থী দেব। তিনি এলাকার বিদায়ী সাংসদও বটে। বিজেপি প্রার্থীর তৃণমূল কর্মীদের হুমকি দেওয়া নিয়ে মুখ খুলেছেন তিনি। দেবের বক্তব্য, ‘ঘাটালের মানুষই ঠিক করবেন, যিনি হুমকি দিচ্ছেন, তাঁকে সাংসদ হিসেবে চান নাকি যে উন্নয়নের কথা বলছে, তাঁকে চান।’ এদিকে বিজেপি প্রার্থী ভারতী ঘোষের বিরুদ্ধে কমিশনে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছে তৃণমূল কংগ্রেসে মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

Advertisement

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ