৩১ চৈত্র  ১৪২৭  বুধবার ১৪ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

কোন দলের হয়ে লড়ছেন? থতমত খেয়ে বিজেপি প্রার্থী বললেন, ‘তৃণমূল’

Published by: Tiyasha Sarkar |    Posted: March 21, 2021 5:03 pm|    Updated: March 21, 2021 5:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিধানসভা নির্বাচনে (West Bengal Assembly Elections) তৃণমূল স্তরের কর্মীদের প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ করে দিয়েছে বিজেপি। তার সবচেয়ে বড় উদাহরণ আউশগ্রামের প্রার্থী কলিতা মাজি। পেশায় পরিচারিকা কলিতার উপর ভরসা করে লড়াই করার সুযোগ করে দিয়েছে বিজেপি। কিন্তু প্রার্থী নিজেই জানেন না তিনি কোন দলের হয়ে লড়ছেন! কলিতা মাজির মন্তব্য অস্বস্তিতে ফেলেছে দলকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, এক সাংবাদিকের মুখোমুখি আউশগ্রামের বিজেপি প্রার্থী কলিতা মাজি। তাঁকে প্রশ্ন করা হয়, কোন দলের হয়ে লড়ছেন আপনি? উত্তরে বিজেপি প্রার্থী বলেন, “তৃণমূল”। তারপর ভুল সংশোধন করে নাম করেন ভারতীয় জনতা পার্টির। জানান, মোদির উন্নয়নের বার্তা সকলের কাছে পৌঁছে দেবেন তিনি। ঝড়ের বেগে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে ওই ভিডিও। আউশগ্রামের প্রার্থী হিসেবে বিজেপি কলিতা মাজির নাম ঘোষণার পরই কর্মীরা ক্ষোভ প্রকাশ করেছিলেন। কারণ, প্রার্থীকে চিনতেই পারেননি তাঁরা। প্রার্থীবদলের দাবিতে সরবও হয়েছিলেন নেতা-কর্মীদের একাংশ। এই ঘটনায় ক্ষোভের আগুনে ঘি পড়ে। রাজ্য নেতাদের বিষয়টি জানাবেন বলে জানিয়েছেন জেলার নেতারা।

[আরও পড়ুন: ক্ষমতায় ফিরলে রাজ্যের কৃষকদের বছরে ১০ হাজার টাকা, মোদির কিষাণনিধির পালটা প্রতিশ্রুতি অভিষেকের]

কলিতা মাজি জানিয়েছে, তিনি নরেন্দ্র মোদির (Narendra Modi) উন্নয়নের বার্তা সকলের কাছে পৌঁছে দেবেন। জয়ের বিষয়ে আশাবাদী আউশগ্রামের বিজেপি প্রার্থী (BJP candidate)। উল্লেখ্য, গুসকরা পুরসভার ৩ নম্বর ওয়ার্ড এলাকার মাঝপাড়ার বাসিন্দা কলিতা মাঝির স্বামী সুব্রত মাঝি জলের পাইপলাইনের মিস্ত্রির কাজ করেন। এক ছেলে পার্থ মাঝি অষ্টম শ্রেণিতে পড়ে। গুসকরা শহরের তিনটি বাড়িতে ঠিকাচুক্তিতে পরিচারিকার কাজ করেন কলিতা। ভোরের আলো ফুটতেই কাজে বেড়িয়ে পড়েন। পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলকোটের কাশেমনগরে বাপের বাড়ি কলিতাদেবীর।

[আরও পড়ুন: পাহাড়ের তিন আসনে প্রার্থী ঘোষণা বিনয় তামাংদের, পৃথক লড়াইয়ে গুরুংপন্থীরাও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement