BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পুরভোটের প্রচারের মাঝে অগ্নিমিত্রার কাছে গায়ে তৃণমূলের পতাকা বাঁধা সারমেয়! তারপর…

Published by: Tiyasha Sarkar |    Posted: January 29, 2022 10:57 am|    Updated: January 29, 2022 10:57 am

BJP leader Agnimitra Paul campaigning for civic polls in Asansol | Sangbad Pratidin

শেখর চন্দ্র, আসানসোল: রাস্তার কুকুরের শরীর তৃণমূলের পতাকায় মোড়া। সৌজন্যতার নজির গড়ে পতাকা খুলে উঁচু স্থানে তুলে রাখলেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল (Agnimitra Paul)। ঘটনাকে কেন্দ্র করে একাধিক প্রশ্ন উঠতে শুরু করে।

সামনেই আসানসোল (Asansol) পুরনিগমের ভোট। শুক্রবার অগ্নিমিত্রা পল বেরিয়েছিলেন প্রচারে। পুরনিগমের ৫৬ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থীকে নিয়ে তিনি লাইনপার গোয়ালা পাড়ায় ঘুরছিলেন। অস্বস্তিকর পরিস্থিতি তৈরি হয় তখন। আচমকা একটি পাড়ার কুকুর চলে আসে তাঁর পায়ের সামনে। কুকুরটি গায়ে তৃণমূলের পতাকা মোড়া ছিল। কেউ বা কারা ওই কুকুরটির গায়ে তৃণমূলের দলীয় পতাকা বেঁধে দিয়েছেন। অগ্নিমিত্রা আদর করে কুকুরটিকে সরিয়ে দিলেও পেছন ছাড়েনি ‘টাইগার’ নামক কুকুরটি।

[আরও পড়ুন: গত ২৪ ঘণ্টায় ফের সামান্য ঊর্ধ্বমুখী কোভিড গ্রাফ, সংক্রমণের শীর্ষে কলকাতা]

যেখানে নেত্রী যাচ্ছেন সেখানেই হাজির হচ্ছিল তৃণমূলের পতাকা জোড়ানো কুকুরটি। হাসির ছলে অগ্নিমিত্রাকে বলতে শোনা যায় ও বিজেপিতে যোগদান করবে বলে বারবার আমার কাছে আসছে। এরপর প্রচার সেরে ফেরার পথেও দেখা যায় কুকুরটি কিন্তু সঙ্গ ছাড়েনি অগ্নিমিত্রার। শেষ পর্যন্ত কুকুরটির শরীর থেকে তৃণমূলের দলীয় পতাকাটি খুলে উঁচু স্থানে তুলে রাখেন তিনি। অগ্নিমিত্রার দাবি, যেকোনও দলীয় ঝাণ্ডা সম্মানের। চোখের সামনে দেখলাম দলীয় পতাকার অসম্মান হচ্ছে তাই খুলে দিলাম। তাঁর কটাক্ষ, তৃণমূলের নীতি আদর্শ বলে কিছু নেই।

যদি কেউ ওই ঝাণ্ডা বেঁধেও থাকেন দলের লোকেদের শাসন করে খুলে দেওয়া উচিত ছিল। কিন্তু তা করেনি কেউ। অন্যদিকে তৃণমূল কোর কমিটির সদস্য অশোক রুদ্রর দাবি, তৃণমূলের কেউ পতাকা বাঁধেনি। হতে পারে বিজেপির কেউ বেঁধেছে। নইলে অগ্নিমিত্রা পাল প্রচারে বেরোলেন। তার সামনেই ওই কুকুর হাজির হল কেন। এই ঘটনার পেছনে বিজেপি জড়িয়ে রয়েছে বলে অভিযোগ। তবে এই ঘটনা কেন্দ্র করে বিতর্কের ঝড় উঠে আসানসোলে।

[আরও পড়ুন: কানে হেডফোন, হাতে মোবাইল, ট্রেনের ধাক্কায় জয়নগরে বেঘোরে প্রাণ গেল ২ বন্ধুর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে