১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পানীয় জলের দাবিতে আসানসোল পুরনিগমে বিক্ষোভে অগ্নিমিত্রা, বিজেপি কর্মী ও পুলিশের হাতাহাতি

Published by: Sayani Sen |    Posted: May 27, 2022 9:11 pm|    Updated: May 27, 2022 10:17 pm

BJP leader Agnimitra Paul stage protest outside Asansol Municipal Corporation । Sangbad Pratidin

শেখর চন্দ্র, আসানসোল: পানীয় জলের দাবিতে আসানসোল পুরনিগমে অগ্নিমিত্রা পলের (Agnimitra Paul) নেতৃত্বে বিক্ষোভ দেখাল বিজেপি। ধরনা অবস্থান ও বিক্ষোভকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়াল পুরনিগম চত্বরে। পুলিশের সঙ্গে কার্যত ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন বিজেপি কর্মীদের।

শুক্রবার অগ্নিমিত্রা পলের নেতৃত্বে জলের দাবিতে বিজেপি সমর্থকরা পুরনিগমের গেটের সামনে বিক্ষোভে বসে পড়েন। পরে বিক্ষোভকারীরা স্মারকলিপি জমা দিতে গেলে সেখানে মেয়র, ডেপুটি মেয়র, চেয়ারম্যান কেউই না থাকায় উত্তেজনা তৈরি হয়। অগ্নিমিত্রা দাবি করেন, পুর আধিকারিকদের কেউ একজন উপস্থিত না হওয়া পর্যন্ত বিক্ষোভ চালিয়ে যাবেন। বেশ কয়েক ঘন্টা পরে ডেপুটি মেয়র ওয়াসিমুল আসেন। তাঁর হাতে স্মারকলিপি তুলে দেন অগ্নিমিত্রা পল। পরে অমরনাথ চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে যাওয়ার সময় পুলিশের সঙ্গে বচসা তৈরি হয়।

[আরও পড়ুন: অধ্যাপক ইন্টারভিউতে পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতা, সরকারি চাকরি করেন মন্ত্রীর ২৫ আত্মীয়!]

অগ্নিমিত্রা পল বলেন, “আসানসোল পুরনিগমের অন্তর্গত বেশ কিছু জায়গায় পানীয় জল অনিয়মিত সরবরাহ করা হচ্ছে। কোথাও মধ্যরাত্রিতে পানীয় জল দেওয়া হচ্ছে। নিকাশি ব্যবস্থার বেহাল হয়ে পড়েছে। পুরনিগমের পক্ষ থেকে এক মাসের মধ্যে পরিস্থিতি স্বাভাবিক হওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে। প্রতিশ্রুতি পালন না হলে আগামী দিন বৃহত্তর আন্দোলন হবে।”

বিজেপির বিক্ষোভের বিরোধিতা করে অমরনাথ চট্টোপাধ্যায় বলেন, “যেকোনো রাজনৈতিক দল স্মারকলিপি দিতে আসতে পারে। তবে অগ্রিম খবর দিয়ে রাখতে হয়। এই স্মারকলিপি দেওয়া নিয়ে কোনও আগাম খবর ছিল না। খবর থাকলে নিশ্চয়ই কোনও প্রতিনিধি থাকতেন।” স্মারকলিপি প্রসঙ্গে তিনি বলেন, “পানীয় জলের অভাব কোনও এলাকাতে নেই। আসানসোলবাসীর কাছে এখন সবচেয়ে বড় সমস্যা রেল কর্তৃক উচ্ছেদ অভিযান। হাজার হাজার মানুষ গৃহহারা ও জীবিকাহারা হতে চলেছেন রেলের জন্য। আর ওই দিক থেকে নজর ঘোরাতেই বিজেপি এরকম নাটক করছে।”

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: নিত্য অশান্তি অগ্রাহ্য করেও লটারি কিনতেন, কোটি টাকা পুরস্কার জিতলেন সেই মহিলা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে