BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নিত্য অশান্তি অগ্রাহ্য করেও লটারি কিনতেন, কোটি টাকা পুরস্কার জিতলেন সেই মহিলা

Published by: Tiyasha Sarkar |    Posted: May 27, 2022 4:15 pm|    Updated: May 27, 2022 4:15 pm

A woman won 1 crore rupees in Lottery in Murshidabad | Sangbad Pratidin

চন্দ্রজিৎ মজুমদার, কান্দি: কোটিপতি হওয়ার স্বপ্নে প্রায়ই লটারি কাটতেন। তা নিয়ে অশান্তি লেগেই থাকত স্বামীর সঙ্গে। কিন্তু সেই লটারিই এক লহমায় ঘুরিয়ে দিল ভাগ্যের চাকা। রাতারাতি কোটিপতি হলেন মুর্শিদাবাদের (Murshidabad) কান্দির বধূ। তাঁদের ভাগ্যবদলে আনন্দিত এলাকার বাসিন্দারা।

মুর্শিদাবাদের কান্দি শহরের তারামাতলা এলাকার বাসিন্দা গৌরী বিস্তার। মনসা মন্দিরে পুজো করেন তিনি। স্বামী বাজারে ডাব বিক্রি করেন। এই উপার্জনে সংসার চালানো কার্যত দায় হয়ে দাঁড়িয়েছিল। তার মাঝেই পুজো করে যা উপার্জন হত, তার বেশিরভাগ লটারি কেটে খরচ করে ফেলতেন গৌরী। লটারি কেনা কার্যত তাঁর নেশায় পরিণত হয়েছিল। স্বামী-সন্তান কেউই বিষয়টা পছন্দ করতেন না। তা নিয়ে অশান্তিও হত। কিন্তু তা সত্ত্বেও টিকিট কাটা বন্ধ করেননি গৌরী। বৃহস্পতিবার সারাদিন পুজো করার পর রাতে দেড়শো টাকা দিয়ে লটারির টিকিট কিনেছিলেন ওই বধূ।

[আরও পড়ুন: চোখ রাঙাচ্ছে মাঙ্কিপক্স, রাজ্যের হাসপাতালগুলিকে প্রস্তুতির পরামর্শ স্বাস্থ্যদপ্তরের]

রাত দশটা নাগাদ গৌরীদেবীর কাছে একটা ফোন যায়। জানানো হয়, লটারিতে কোটি টাকা জিতেছেন তিনি। প্রথমে নিজের কানকেই বিশ্বাস করতে পারেননি তিনি। এরপর মোবাইলে টিকিটের নম্বর মিলিয়ে দেখতেই চক্ষুচড়কগাছ। সত্যিই কোটি টাকা জিতেছেন গৌরী। গৌরী বিস্তার জানিয়েছেন, “আমি বহুদিন ধরে স্বপ্ন দেখতাম লটারিতে প্রচুর টাকা পেয়েছি। কিন্তু বাস্তবে সেই স্বপ্ন পূরণ হবে ভাবিনি। এই টাকা দিয়ে ধারদেনা সব শোধ করব। পাকা ঘর করব। ছেলে মেয়েদের বিয়ে দেব। কিছু টাকা দেব মনসার মন্দিরে। আর স্বামীকে আর নারকেল গাছে উঠতে দেব না।” গোরী বলেন, “আমার যা হয়েছে, যা পেয়েছি, সবই মা মনসার কৃপা।

আনন্দে আত্মহারা বধূর স্বামী ও সন্তানরাও। এদিকে খবর জানাজানি হতেই শুক্রবার সকাল থেকেই গৌরী বিস্তার কে দেখতে ভিড় জমান স্থানীয়রা।

[আরও পড়ুন: অল্প বয়সেই কেন দিশাহীন বিদিশা? মডেলের ‘আত্মহত্যা’য় হতবাক প্রতিবেশীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে