১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফের বিজেপি নেতার জালিয়াতি! ভুয়ো কার্ডে রেশন তোলার সময় হাতেনাতে ধরলেন স্থানীয়রা

Published by: Subhamay Mandal |    Posted: June 3, 2020 4:41 pm|    Updated: June 3, 2020 4:41 pm

BJP Leader arrested for Fraud over Ration Card at Bud Bud

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: বুদবুদে ভুয়ো রেশন কার্ড নিয়ে রেশন তুলতে গিয়ে স্থানীয় বিজেপি নেতাকে হাতেনাতে ধরলেন স্থানীয়রা। স্থানীয়দের অভিযোগ, দীর্ঘদিন ধরে স্বপন সরকার নামের ওই ব্যক্তি ভুয়ো রেশন কার্ড নিয়ে রেশন তুলত। বর্তমানে বিনামূল্যে রেশন দেওয়া হচ্ছে, আর সেই রেশন নিতে ১৯টি কার্ড সঙ্গে করে নিয়ে আসে স্বপন সরকার বুদবুদের রেশন দোকানে। সেখানে রেশন তোলা দেখে স্থানীয়দের সন্দেহ হলে বুদবুদ পঞ্চায়েতের সদস্যদের খবর দেওয়া হয়।

ওই ব্যক্তির কাছ থেকে চারটি সঠিক কার্ড পাওয়া যায়। বাকি কার্ডের উপভোক্তাদের কাউকেই পাওয়া যায়নি বলে জানা যায়। এরপরেই ওই বিজেপি নেতাকে বুদবুদ থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়।
ঘটনাকে কেন্দ্র করে বুদবুদজুড়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে। স্থানীয়রা বুদবুদের খাদ্য অফিসের সামনে বিক্ষোভ দেখান। খবর পেয়ে উত্তেজিত জনতাকে শান্ত করেন গলসি ১ নম্বর পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি অনুপ চট্টোপাধ্যায়। তিনি বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।

[আরও পড়ুন: মমতাই অনুপ্রেরণা, বিবাহবার্ষিকী ভুলে সুন্দরবনের দুর্গতদের পাশে বসিরহাটের শিক্ষক দম্পতি]

যদিও এই ধরনের কার্ড রাখা উচিত হয়নি দাবি করে বিজেপির পালটা হুঁশিয়ারি, তৃণমূলের বিভিন্ন রেশন দুর্নীতির বিরুদ্ধেও প্রশাসন ব্যবস্থা নিক। না হলে পালটা আন্দোলনের হুমকি বিজেপি নেতা রামন শর্মার।

ছবি: উদয়ন গুহরায়

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে