Advertisement
Advertisement
Dev

‘অপদার্থ সাংসদ’, কেশপুর থেকে নাম না করে দেবকে বেনজির আক্রমণ ভারতী ঘোষের

বিভিন্ন ইস্যুতে শাসকদলকে একহাত নেন বিজেপি নেত্রী।

BJP leader Bharati Ghosh attacks TMC MP Dev | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:September 22, 2020 6:47 pm
  • Updated:September 22, 2020 6:52 pm

সম্যক খান, মেদিনীপুর: কেশপুর থেকে ঘাটালের সাংসদ তথা অভিনেতা দেবকে নজিরবিহীনভাবে আক্রমণ করলেন বিজেপি নেত্রী ভারতী ঘোষ (Bharati Ghosh)। মঙ্গলবার ধনকড় প্রসঙ্গে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যের সমালোচনা করে রাজ্যপালের পাশে দাঁড়ালেন তিনি। একাধিক ইস্যুতে তোপ দাগলেন শাসকদলকে। 

মঙ্গলবার পশ্চিম মেদিনীপুরের (West Medinipur) কেশপুর ব্লকের আনন্দপুরে একটি ক্লাবের তরফে রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন ভারতী ঘোষ। সেই শিবির থেকেই সাংবাদিকদের মুখোমুখি হন বিজেপি নেত্রী। জগদীপ ধনকড় প্রসঙ্গে তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের (Kalyan Banerjee) মন্তব্যের তীব্র নিন্দা করেন তিনি। ধনকড়ের (Jagdeep Dhankhar) পাশে দাঁড়িয়ে বলেন, “রাজ্যপাল সাংবিধানিক দায়িত্ব পালন করে চলেছেন।” এরপরই নাম না করে ঘাটালের তৃণমূল সাংসদ দেবকে (Dev) বেনজিরভাবে আক্রমণ করেন বিজেপি নেত্রী। বলেন, “ঘাটালের মানুষ গত লোকসভা ভোটে ভুল করেছিল। এমন একজনকে সাংসদ করেছিল, যাকে দেখতে হলে টিকিট কেটে সিনেমা হলে যেতে হয়। অপদার্থ জনপ্রতিনিধি পেয়েছেন আপনারা। এর চেয়ে আমি যদি এমপি হতাম তবে ঘাটাল মাষ্টার প্ল্যানের কাজ সম্পন্ন হয়ে যেত।”

Advertisement

[আরও পড়ুন: ধারের টাকা ফেরত চেয়ে অনুব্রতকে খুনের হুমকি, গ্রেপ্তার গুসকরার তৃণমূল নেতা]

এদিন শাসকদলকে কাঠগড়ায় তুলে ভারতী ঘোষ বলেন, “রাজ্য সন্ত্রাসের পরিবেশ তৈরি করা হচ্ছে। ভুরি ভুরি বোম মিলছে তৃণমূল নেতাদের বাড়ি থেকে।” সবমিলিয়ে এদিন বিজেপি নেত্রীর নিশানায় ছিল শাসকদল। এবিষয়ে এখনও সাংসদ দেবের কোনও প্রতিক্রিয়া মেলেনি। উল্লেখ্য, সোমবারই জগদীপ ধনকড়কে বেনজির আক্রমণ করেছিলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। বলেছিলেন, “আপনি পুলিশের সমালোচনা করছেন। কিন্তু আপনাকে দেখে মনে হয় আপনি একজন থার্ড গ্রেডের রাজ্যপাল। আপনার সাংবিধানিক কোনও জ্ঞান নেই। আপনার মানসিক হাসপাতালে যাওয়া প্রয়োজন।” এদিন কল্যাণবাবুর এই মন্তব্যের পালটা দিয়েই রাজ্যপালের পাশে দাঁড়ান ভারতী ঘোষ।

Advertisement

[আরও পড়ুন: বেতন বকেয়া, অনলাইন পরীক্ষা দিতে পারল না বারাকপুরের ইংরাজি মাধ্যম স্কুলের একদল পড়ুয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ