৩ শ্রাবণ  ১৪২৬  শুক্রবার ১৯ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৩ শ্রাবণ  ১৪২৬  শুক্রবার ১৯ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

রঞ্জন মহাপাত্র, কাঁথি: লোকসভা ভোটের দিন পুলিশের বাধায় কার্যত নাস্তানাবুদ হতে হয়েছিল ঘাটাল কেন্দ্রের বিজেপি প্রার্থীকে। বুধবার সকালে পূর্ব মেদিনীপুরের হেঁড়িয়াতে ফের ভারতী ঘোষের কনভয় আটকাল পুলিশ। ঘটনার প্রতিবাদে পথ অবরোধ করে বিক্ষোভে শামিল হন বিজেপি কর্মী-সমর্থকরা। মহিলা পুলিশকর্মীদের সঙ্গে বিক্ষোভকারীদের রীতমতো ধস্তাধস্তি হয় বিক্ষোভকারীদের। উত্তেজনা ছড়িয়ে পড়ে হেঁড়িয়া ইলেকট্রিক অফিসের সামনে।

[আরও পড়ুন: বিধায়ক দলে যোগ দিতেই বনগাঁয় বিক্ষোভ মিছিল বিজেপি কর্মীদের]

লোকসভা ভোটের পর থেকে উত্তপ্ত পূর্ব মেদিনীপুরের খেজুরি। বিভিন্ন জায়গায় বিজেপি কর্মীরা আক্রান্ত হচ্ছেন বলে অভিযোগ। গেরুয়া শিবিরের দাবি, ভোটের ফলপ্রকাশের পর থেকে এলাকায় সন্ত্রাস করছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। কয়েক দিন আগে তৃণমূল ও বিজেপি কর্মীদের সংঘর্ষে উত্তেজনা ছড়িয়েছিল খেজুরির কণ্ঠীবাড়ি গ্রামে। সংঘর্ষে আহত হন ১০ জন। ভাঙচুর চলে পুলিশের গাড়িতেও। ঘটনার প্রতিবাদে বুধবার খেজুরির হেঁড়িয়া তদন্তকেন্দ্রে বিক্ষোভ কর্মসূচি নিয়েছে বিজেপির কাঁথি সাংগঠনিক জেলা নেতৃত্ব। কণ্ঠীবাড়িতে জনসভা করার কথা বিজেপি নেত্রী ভারতী ঘোষের। কিন্তু কর্মসূচির জন্য পুলিশের তরফে অনুমতি মেলেনি। জানানো হয়েছিল, কণ্ঠীবাড়ি গ্রামে পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে। বিজেপি যদি সেখানে জনসভা করে, তাহলে পরিস্থিতি ফের উত্তপ্ত হয়ে উঠতে পারে। কিন্তু পুলিশের আপত্তিকে আমল না দিয়েই নিজেদের কর্মসূচির প্রস্তুতি নেয় গেরুয়া শিবির। বস্তুত, জনসভার জন্য মঞ্চও বেঁধে ফেলা হয় কণ্ঠীবাড়ি গ্রামে।

জানা গিয়েছে, বুধবার সকালে যখন খেজুরির হেঁড়িয়া থেকে কণ্ঠীবাড়ির দিকে যাচ্ছিলেন বিজেপি নেত্রী ভারতীর ঘোষ, তখন ইলেকট্রিক অফিসের কাছে তাঁর কনভয় আটকায় পুলিশ। তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। ভারতীর কনভয় আটকানোর প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মী-সমর্থকরা। ভারতী ঘোষ নিজেও রাস্তায় বসে পড়েন। বিক্ষোভকারীদের হটানোর চেষ্টা করলে মহিলা পুলিশকর্মীদের সঙ্গে বিজেপি সমর্থকদের রীতিমতো ধস্তাধস্তি হয়। শেষপর্যন্ত পুলিশের চোখে ধুলো দিয়ে অন্য গাড়িতে কণ্ঠীবাড়ি পৌঁছান বিজেপি নেত্রী ও প্রাক্তন পুলিশ সুপার ভারতী ঘোষ। 

দেখুন ভিডিও:

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং