BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

দিদি চিন্তা করবেন না, দু’শোর বেশি আসনে জিতে বাংলার বিজেপি নেতাই মুখ্যমন্ত্রী হবে: অমিত শাহ

Published by: Sulaya Singha |    Posted: December 19, 2020 3:50 pm|    Updated: December 19, 2020 6:18 pm

BJP leader from West Bengal will be the next Chief Minister: Amit Shah | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “আপনি চিন্তা করবেন না তিনি। এই বাংলা মাটিরই বিজেপি নেতা আপনাকেই হারিয়ে বাংলার মুখ্যমন্ত্রী হবে।” দু’দিনের বাংলা সফরে এসে এভাবেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘বহিরাগত’ প্রসঙ্গ নিয়ে খোঁচা দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

শনিবার মেদিনীপুরের মঞ্চে তখন ইতিহাসের সন্ধিক্ষণ। ঘাসফুলের দীর্ঘদিনের সঙ্গী, এককালের ‘বিশ্বস্ত সৈনিক’ শুভেন্দু অধিকারী অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে যোগ দেন গেরুয়া শিবিরে। খোদ তাঁর হাতে পতাকা তুলে দেন অমিত শাহ। আর তারপরই মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে আরও দৃঢ়ভাবে লড়াইয়ের ঘোষণা করে দেন অমিত শাহ। জানিয়ে দেন, একুশের বিধানসভা নির্বাচনে দু’শোর বেশি আসনে জিতে বাংলায় ক্ষমতায় আসবে বিজেপি। তৃণমূলের শাসনকালে ৩০০-রও বেশি বিজেপি কর্মীর প্রাণ গিয়েছে। কিন্তু এভাবে বিশ্বের সবচেয়ে বড় দলকে দমিয়ে রাখা সম্ভব হবে না। বরং তারা আরও জ্বলে উঠবে। অমিত শাহ বলেন, “কান খুলে শুনে নিন দিদি, বিধানসভা ভোটে দু’শোর বেশি আসন পেয়ে বিজেপি বাংলায় আসবে। যে সোনার বাংলার প্রতিশ্রুতি দিয়েও পূরণ করতে পারেনি তৃণমূল, বিজেপি সরকার তা করে দেখাবে। কৃষক থেকে শ্রমিক, সব সমস্যার সমাধান হবে। বাংলায় বন্ধ হবে হিংসা।”

[আরও পড়ুন: ‘তোলাবাজ ভাইপো হটাও’, বিজেপিতে যোগ দিয়ে তৃণমূল বিরোধিতার সুর বেঁধে দিলেন শুভেন্দু]

এদিন কৃষক পরিবারে মধ্যাহ্নভোজ সেরে মঞ্চে ওঠার আগেই এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে মুখ্যমন্ত্রীর দেওয়া ‘বহিরাগত’ তকমাকে কটাক্ষ করেন তিনি। জানিয়ে দেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বাংলার মাটিরই বিজেপি নেতা জিতে মুখ্যমন্ত্রী হবেন। অর্থাৎ বাংলায় বিজেপির ক্ষমতা প্রতিষ্ঠার জন্য ভূমিপুত্রই যথেষ্ট।  

পাশাপাশি তৃণমূলের আমলে রাজ্যে বাড়তে থাকা হিংসা, খুনোখুনিরও তীব্র নিন্দা করেন শাহ। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার কনভয় হামলা প্রসঙ্গে তিনি বলেন, “বিজেপি শাসিত রাজ্যে এরকম হলে দিদি কী করতেন বলুন তো? বিরোধী বলে কি তাঁদের সুরক্ষাও নিশ্চিত করা হবে না? সুরক্ষা সুনিশ্চিত না করে ভয় দেখানো হবে এভাবে? গতকাল ভিডিও কনফারেন্সে কেন্দ্রীয় স্বরাষ্ট্রসচিবের জন্য রাজ্যের প্রতিনিধিদের কথা হয়েছে। সমস্ত রিপোর্ট হাতে আসবে, তারপর এ নিয়ে মন্তব্য করব।”  

[আরও পড়ুন: জল্পনার অবসান, নিজের গড়েই অমিত শাহর হাত ধরে বিজেপিতে যোগ দিলেন শুভেন্দু অধিকারী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে