২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘গুন্ডারাজ চলছে, আইনশৃঙ্খলা রক্ষায় ব্যর্থ মমতার সরকার’, বিধায়কের রহস্যমৃত্যুতে তোপ নাড্ডার

Published by: Sayani Sen |    Posted: July 13, 2020 10:49 am|    Updated: July 13, 2020 11:15 am

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: উত্তর দিনাজপুরের হেমতাবাদের (Hemtabad) বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের রহস্যমৃত্যুতে তোলপাড় রাজ্য রাজনীতি। তাঁর ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনাকে প্রাথমিকভাবে আত্মহত্যা বলে মনে হয় অনেকেরই। যদিও রাজ্য বিজেপি এবং নিহতের পরিবারের দাবি, খুন করা হয়েছে বিজেপি বিধায়ককে। ঘটনার সিবিআই তদন্তের দাবিতে সরব গেরুয়া শিবির।

মাটি থেকে ঝুলন্ত দেহের দূরত্ব বেশি নয়। তার উপর আবার হাত বাঁধা অবস্থায় উদ্ধার হয়েছে বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের দেহ। এই দু’টি বিষয়েই খটকা ছিল গেরুয়া শিবিরের। তার উপর আবার পরিবারের দাবি নিয়েও তৈরি হয়েছে চাপানউতোর। রবিবার গভীর রাতে কয়েকজন যুবক তাঁকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় বলেই দাবি পরিজনদের। তাতেই খুনের অভিযোগ আরও জোরালো হয়েছে।

[আরও পড়ুন: ‘দেউচা পাচামি কয়লা শিল্প হলে এক লক্ষ চাকরি হবে’, আশ্বাস অনুব্রতর]

রাজ্য বিজেপি নেতৃত্ব যদিও খুনের নেপথ্যে স্থানীয় তৃণমূল যুব নেতার যোগসাজশ রয়েছে বলেই অভিযোগ করছে। এ প্রসঙ্গে টুইটে রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে ক্ষোভ উগরে দেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। তিনি লেখেন, “পশ্চিমবঙ্গে গুন্ডারাজ চলছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার আইনশৃঙ্খলা রক্ষায় ব্যর্থ। এই সরকারকে ভবিষ্যতে ক্ষমা করবে না মানুষ।”

 কৈলাস বিজয়বর্গীয়ও টুইট করেন। তিনি লেখেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজত্বে বিজেপি নেতাদের খুন করা থামছে না। বিধায়ক বিজেপিতে এসেছিলেন এটাই কী তাঁর দোষ?”

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষও ঘটনার কড়া নিন্দা করেছেন। তিনি বলেন, “বাংলার আইনশৃঙ্খলা কোথায় গিয়ে পৌঁছেছে? বিধায়ককে খুন করা হয়েছে। কেন্দ্রীয় দলকে দিয়ে তদন্ত করা হোক।”

আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়ও এ প্রসঙ্গে টুইট করেন। তিনি লেখেন, “লেখার ভাষা খুঁজে পাচ্ছি না। এর উত্তর আমরা মানুষকে সঙ্গে নিয়ে দেবো। শুধু সময়ের অপেক্ষা।”

বিধায়কের রহস্যমৃত্যুর ঘটনা নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকেও রিপোর্ট দিচ্ছে বঙ্গ বিজেপি। হেমতাবাদেও যাবেন রাজ্য বিজেপির প্রতিনিধিরা। 

[আরও পড়ুন: ‘বিন্দুমাত্র লজ্জাবোধ থাকলে মানুষের কাছে ক্ষমা চান’, মুখ্যমন্ত্রীকে বেনজির আক্রমণ অধীরের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement