১ কার্তিক  ১৪২৬  শনিবার ১৯ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১ কার্তিক  ১৪২৬  শনিবার ১৯ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নানুরে নিহত বিজেপি কর্মীর বাড়িতে গেলেন বিজেপি নেতা মুকুল রায়। রবিবার সকালে বেশ কিছুক্ষণ মৃতের পরিবারের সঙ্গে কথা বলেন তিনি। নিহতের পরিবারের পাশের থাকার আশ্বাসও দেন বিজেপি নেতা। গ্রামে দাঁড়িয়েই ক্ষোভ উগরে দেন শাসকদলের বিরুদ্ধে। 

[আরও পড়ুন: ছুটির দিনে পুজোর কেনাকাটিতে বাদ সাধবে না তো বৃষ্টি? জেনে নিন কী বলছে আবহাওয়া দপ্তর]

mukul-2
নানুরে মুকুল রায়

শুক্রবার রাতে বাড়ির কাছেই একটি চায়ের দোকানে বসেছিলেন স্বরুপ গড়াই নামে ওই বিজেপি কর্মী। অভিযোগ সেইসময় একদল দুষ্কৃতী চড়াও হয় তার উপর। শুরু হয় বোমাবাজি। দুষ্কৃতীরা গুলি ছোঁড়ে। একটি গুলি লাগে স্বরূপের বুক ও পেটের মাঝে। অভিযোগ হামলাকারীদের হাতে বেধড়ক মার খান স্বরূপের বাবা ভূবনেশ্বর গড়াইও। পা ভেঙে তিনি সিয়ান হাসপাতালে চিকিৎসাধীন বলে পরিবার সূত্রে জানা যায়। শুক্রবার গুলিবিদ্ধ হওয়ার পর আশঙ্কাজনক অবস্থায় সিয়ান হাসাপাতালে নিয়ে যাওয়া হয়েছিল স্বরূপকে। অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছিল। সেখানেই রবিবার রাতে তাঁর মৃত্যু হয়।

nanur

এরপর দেহ নিয়ে শুরু হয় টানাপোড়েন। সোমবার গভীর রাতে ২২টি গাড়ির কনভয় করে স্বরূপ গড়াইয়ের দেহ নিয়ে যাওয়া হয় নানুরে। নোটিস দিয়ে স্বরূপের পরিবারকে জানিয়ে দেওয়া হয় সিয়ান হাসপাতালের মর্গে রাখা রয়েছে দেহ। তবে মঙ্গলবার সকালে দেহ ফেরত নিতে এনআরএস হাসপাতালে চলে আসেন নিহতের স্ত্রী। দীর্ঘ টানাপোড়েনের পর বুধবার দুপুরে কাটোয়া মহাশ্মশানে শেষকৃত্য সম্পন্ন হয় স্বরূপবাবুর। রবিবার নানুরে নিহত বিজেপি কর্মীর বাড়িতে যান বিজেপি নেতা মুকুল রায়। সেখান থেকে শাসকদলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তিনি। বলেন, “রাজ্যে শাসন ব্যবস্থা নেই। বেছে বেছে বিজেপি কর্মীদের আক্রমণ করা হচ্ছে। ভয়ে ঘর থেকে থেকে বের হতে পারছেন না কেউ।” পাশাপাশি তিনি পুলিশের বিরুদ্ধে বিজেপি কর্মীর দেহ চুরির অভিযোগও তোলেন এদিন।

ছবি: রাজেশ ভকত

[আরও পড়ুন: দালালচক্র রুখতে স্বাস্থ্য কর্মীদের আলাদা পোশাক দক্ষিণ দিনাজপুরের গ্রামীণ হাসপাতালে]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং