BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘তৃণমূল সার্কাসের দল, মুখ্যমন্ত্রী জোকার’, ফের বেলাগাম বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়

Published by: Tiyasha Sarkar |    Posted: August 10, 2020 5:11 pm|    Updated: August 10, 2020 5:17 pm

BJP leader Raju Banerjee attacks CM Mamata Banerjee

সৌরভ মাজি, বর্ধমান: ফের বেলাগাম বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায় (Raju Banerjee)। বর্ধমানের দলীয় কার্যালয় থেকে এবার মুখ্যমন্ত্রীকে ‘জোকার’ বলে কটাক্ষ করেন তিনি। বললেন, “তৃণমূল সার্কাসের দল।”

সোমবার সকালে বর্ধমানে যান রাঢ়বঙ্গের দায়িত্বপ্রাপ্ত বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়। সেখানে সর্বমঙ্গলা মন্দিরে পুজো দেন তিনি। এরপর দলীয় কার্যালয়ে নেতা-কর্মীদের সঙ্গে বৈঠক করেন। বৈঠক সেরে সাংবাদিকদের মুখোমুখি হন বিজেপি নেতা। সেখান থেকেই মুখ্যমন্ত্রী ও তৃণমূলকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেন। বাংলায় বিনামূল্যে করোনা রোগীদের চিকিৎসা করা হচ্ছে, মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) এই দাবি মিথ্যে বলেই মন্তব্য করেন তিনি। বলেন, “মুখ্যমন্ত্রী মিথ্যে কথায় পিএইচডি করেছেন। সবসময় উনি মিথ্যে বলছেন। বেসরকারি হাসপাতালে যারা যাচ্ছেন তাঁরাই বলুন বিনা পয়সায় চিকিৎসা হচ্ছে কি না।” এরপরই তৃণমূলকে সার্কাসের দল বলে তোপ দাগেন রাজু। বলেন, “ওই সার্কাসের দলের জোকার মমতা বন্দ্যোপাধ্যায়।”

[আরও পড়ুন: ‘দুষ্কৃতী, তৃণমূল আর পুলিশ মিলে খুন করেছে দেবেনদাকে’, বিজেপি বিধায়কের মৃত্যুতে বিস্ফোরক দিলীপ]

এরপর অনুব্রত মণ্ডল, রবীন্দ্রনাথ ঘোষ, জ্যোতিপ্রিয় মল্লিককে ‘ক্রিমিনাল’ বলে কটাক্ষ করেন রাজু বন্দ্যোপাধ্যায়। রাম মন্দিরের (Ram Temple) ভূমিপুজোর দিন বাংলার কমপ্লিট লকডাউন প্রসঙ্গেও মমতা বন্দ্যোপাধ্যায়কে তোপ দাগেন তিনি। প্রশ্নের সুরে বলেন, ওই একদিনেই কি ছড়াতো করোনা ভাইরাস? রেশনের চাল কমানো প্রসঙ্গেও শাসকদলকে নিশানা করেন তিনি। বলেন, “মুখ্যমন্ত্রী শুধু রাজনীতি করে চলেছেন। গরীব মানুষের পেটে লাথি মেরে সরকার চালানো যায় না। গরীব মানুষ ওনার সঙ্গে নেই বলেই ক্রিমিনাল আর পুলিশ দিয়ে রাজ্য চালাচ্ছে।” প্রসঙ্গত, রবিবার বীরভূমের সভা থেকেও শাসকদল ও অনুব্রত মণ্ডলকে একহাত নিয়েছিলেন রাজু। পালটা দিয়ে বীরভূমের তৃণমূল সভাপতি বলেছিলেন, “কে  এল কে গেল তাতে কিছু এসে যায় না। পালে অনেক গরু-ছাগল আসে, চড়ে, আবার ফিরে যায়। ও ফিরে যাক।”

[আরও পড়ুন: জমি জীবিকা কমিটিতে ভাঙন! তৃণমূলে যোগ দিলেন কয়েকশো পাওয়ার গ্রিড বিরোধী আন্দোলনকারী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে