২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অনুব্রতকে ‘ক্রিমিনাল’ বলে কটাক্ষ রাজু বন্দ্যোপাধ্যায়ের, পালটা দিলেন বীরভূমের তৃণমূল সভাপতি

Published by: Tiyasha Sarkar |    Posted: August 9, 2020 8:51 pm|    Updated: August 9, 2020 8:51 pm

An Images

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: এবার বীরভূমের তৃণমূল সভাপতিকে বেনজির আক্রমণ করলেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায় (Raju Banerjee)। নাম না করেই অনুব্রত মণ্ডলকে ‘ক্রিমিনাল’ বলে তোপ দাগেন তিনি। পালটা দিলেন বীরভূমের দাপুটে তৃণমূল নেতা। বললেন, “কে এল আর কে গেল, তাতে আমার কিছু যায় আসে না। পালে গরু-ছাগল আসে, চড়ে, আবার চলেও যায়!”

সম্প্রতি নতুন সদস্য সংগ্রহ কর্মসূচি শুরু করেছে ভারতীয় জনতা পার্টি। শুক্রবার কলকাতায় রাজ্য বিজেপির দপ্তরের সামনে থেকে এই কর্মসূচির কথা ঘোষণা করেছিলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh), মুকুল রায়( Mukul Roy), রাহুল সিনহারা (Rahul Sinha)। জানিয়েছিল, এবার তাঁদের লক্ষ্য তিনকোটি সদস্য। রাজ্যজুড়ে সদস্য সংগ্রহ শুরু হবে ১০ আগস্ট থেকে। সেই কারণেই রবিবার দলীয় কর্মীদের সঙ্গে দেখা করতে বীরভূমে গিয়েছিলে রাঢ়বঙ্গের বিজেপির দায়িত্ব প্রাপ্ত রাজু বন্দ্যোপাধ্যায়। কর্মীদের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেন তিনি। সাংবাদিক সম্মেলনও করেন। সেখান থেকেই নাম না করে অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) আক্রমণ করেন বিজেপি নেতা। বলেন, “বীরভূমে যিনি নেতৃত্ব দিচ্ছেন তিনি ক্রিমিনাল। বিজেপি হিংসার রাজনীতি করে না, করলে এখানে কোনও নেতা থাকত না।” বীরভূমে একের পর এক বিজেপি নেতা-কর্মীর মৃত্যুতেও শাসকদলকেই কাঠগড়ায় দাঁড় করান তিনি।

[আরও পড়ুন: অপহরণের পর দু’লক্ষ টাকা মুক্তিপণ দাবি, দিতে না পারায় ৭ বছরের শিশুকে খুন দুষ্কৃতীদের]

এরপরই পালটা দেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। বলেন, “কে এল কে গেল তাতে আমার কিছু এসে যায় না। এ বিষয়ে আমি কিছুই বলব না। ওকে হিরো বানিয়ে আমার লাভ নেই। পালে গরু-ছাগল আসে, চড়ে, সেও চড়ে চলে যাক না। তাতে আমার কিছু এসে যায় না।” সবমিলিয়ে অনুব্রত মণ্ডল-রাজু বন্দ্যোপাধ্যায়ের আক্রমণ, পালটা আক্রমণে উত্তপ্ত বীরভূম।

[আরও পড়ুন: নয়া শিক্ষানীতির বিরোধিতা রাষ্ট্রপতির দরবারে, রাইসিনায় চিঠি পাঠাচ্ছে ‘সেভ এডুকেশন কমিটি’]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement