BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২ ডিসেম্বর ২০২০ 

Advertisement

‘দুর্গাপুজোর নামে বেলেল্লাপনা করছে রাজ্য সরকার’, বেনজির আক্রমণ সায়ন্তনের

Published by: Sayani Sen |    Posted: October 19, 2020 5:12 pm|    Updated: October 19, 2020 5:12 pm

An Images

সংগ্রাম সিংহরায়, শিলিগুড়ি: পুজো নিয়ে চলছে জোর রাজনৈতিক তরজা। ক্লাব কমিটিগুলিকে দেওয়া ৫০ হাজার টাকা করে অনুদান নিয়ে বারবার রাজ্য সরকারকে খোঁচা দিয়েছে গেরুয়া শিবির। এই ইস্যুতে এবার রাজ্যকে বেনজিরভাবে আক্রমণ করলেন সায়ন্তন বসু (Sayantan Basu)।

সোমবার শিলিগুড়িতে সাংগঠনিক বৈঠকে যোগ দেন সায়ন্তন। তারই মাঝে সাংবাদিক বৈঠক করেন তিনি। সেখানেই দুর্গাপুজোর (Durga Puja 2020) অনুদান ইস্যুতে সুর চড়ান বিজেপি নেতা। তিনি বলেন, “রাজ্য সরকার দুর্গাপুজোর নামে বেলেল্লাপনা করছে। ওখানেও কাটমানির গল্প। পুজোর নামেও টাকা তোলে তৃণমূল। পুজো কমিটিগুলোকে ৫০ হাজার টাকা করে অনুদান আসলে ভোট কেনার ছক।”

[আরও পড়ুন: ৭ মাস ধরে বন্ধ, পুজোর আগে স্টেশনে দোকান খোলার দাবিতে হকার বিক্ষোভ বারাসতে]

করোনার (Coronavirus) জেরে মার্চ থেকে একটানা লকডাউন ছিল রাজ্য তথা গোটা দেশে। বহু মানুষ চাকরি হারিয়েছেন। ব্যবসাও মার খেয়েছে। তার ফলে আর্থিক সংকট তৈরি হয়েছে। তাই বর্তমানে বড় বাজেটের পুজোর ক্ষেত্রে সমস্যা তৈরি হয়। পুজো কমিটিগুলির সঙ্গে বৈঠক করে সে সমস্যার কথা মাথায় রেখেই ৫০ হাজার টাকা করে অনুদানের কথা ঘোষণা করে রাজ্য সরকার। তবে তারপর থেকেই রাজনৈতিক মহল অনুদান ইস্যুতে সরগরম। বিরোধীদের দাবি, পুজোর কথা মাথায় রেখে ভোটবাক্সকে মজবুত করতেই ৫০ হাজার টাকা করে অনুদানের কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী। গেরুয়া শিবিরও সেই দাবিতেই সুর চড়িয়েছে। দিলীপ ঘোষই হন বা সায়ন্তন বসু সকলের বক্তব্যও প্রায় একই। সোমবার একই সুরে আরও একবার কথা বলতে শোনা গেল সায়ন্তনকে। যদিও রাজ্যের তরফে বিরোধীদের অভিযোগ মানতে নারাজ। সায়ন্তন বসুর মন্তব্যের পরিপ্রেক্ষিতেও কোনও পালটা প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।

[আরও পড়ুন: ঠাকুর পঞ্চানন বর্মার মূর্তিতে শ্রদ্ধা জানিয়েই উত্তরবঙ্গ সফর শুরু জেপি নাড্ডার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement