BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

ঠাকুর পঞ্চানন বর্মার মূর্তিতে শ্রদ্ধা জানিয়েই উত্তরবঙ্গ সফর শুরু জেপি নাড্ডার

Published by: Soumya Mukherjee |    Posted: October 19, 2020 1:52 pm|    Updated: October 20, 2020 7:02 pm

An Images

সংগ্রাম সিংহরায় ও শুভদীপ রায় নন্দী: উত্তরবঙ্গের প্রাণের মানুষ ঠাকুর পঞ্চানন বর্মার মূর্তিতে মাল্যদান করেই উত্তরবঙ্গ সফর শুরু করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda) । সোমবার সকাল ১১টার কিছুটা পড়ে বাগডোগরা বিমানবন্দরে পৌঁছন তিনি।

সেখানে আগে থেকেই তাঁকে স্বাগত জানানোর জন্য বিমানবন্দরে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়, কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরি, সাংসদ লকেট চট্টোপাধ্যায়, রাজু বিস্তা ও নিশীথ প্রামাণিক-সহ উত্তরবঙ্গের বিজেপি নেতৃত্ব। বিজেপির সর্বভারতীয় সভাপতি বিমানবন্দরের লাউঞ্জ থেকে বেরোনোর পরই পুষ্পবৃষ্টি ও ঢাকের তালে তাঁকে স্বাগত জানানো হয়। এরপরই জেপি নাড্ডার কনভয় সোজা রওনা দেন শিলিগুড়ির নৌকাঘাটে মোড়ে। সেখানে পৌঁছে ঠাকুর পঞ্চানন বর্মা ( Thakur Panchanan Barma)’র মূর্তিতে মাল্যদান করার পর তাঁকে করজোড়ে প্রণাম করে শ্রদ্ধা জানান বিজেপির সর্বভারতীয় সভাপতি।

[আরও পড়ুন: পুজোর চারদিনই বৃষ্টিতে ভাসবে বাংলা? জেনে নিন কী বলছে হাওয়া অফিস ]

কিছুক্ষণ বাদেই তাঁর কনভয় পৌঁছৈ যায় আনন্দময়ী কালীবাড়ি মন্দিরে। সেখানে পুজোর দেওয়ার পরেও বেশ কিছুক্ষণ কাটান নাড্ডা। তারপর রওনা দেন সেবক রোডের একটি হোটেলে পৌঁছাবেন। ওই হোটেলে দুপুর দেড়টা থেকে দুটো পর্যন্ত উত্তরবঙ্গের বিজেপি নেতাদের সঙ্গে বৈঠক করবেন নাড্ডা । আর এই বৈঠকের পর পৌনে তিনটে নাগাদ উত্তরবঙ্গের বিভিন্ন সম্প্রদায়ের প্রতিনিধির সঙ্গে আলোচনা করার কথা।

কিছুদিন আগে বিজেপি সূত্রে জানা গিয়েছিল, পুজোর আগে উত্তরবঙ্গে আসবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। পরে সিদ্ধান্ত হয় তিনি নন পুজোর আগে শিলিগুড়িতে আসবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। আর পুজোর পরে দক্ষিণবঙ্গ সফরে আসবেন অমিত শাহ। সোমবার পূর্ব নির্ধারিত সেই সূচি মেনেই রাজ্যে এলেন কেন্দ্রের ক্ষমতায় থাকা শাসকদলের প্রধান। তাঁর উপস্থিতি পুজোর আগে উত্তরবঙ্গের কর্মী-সমর্থকদের উজ্জীবিত করবে বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

[আরও পড়ুন: শাসকদলের গড় নন্দীগ্রামেই তৃণমূলে ভাঙন, বিজেপিতে যোগ দিলেন প্রায় ২০০ কর্মী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement