BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘একুশে আপনি দ্বিতীয়ই হবেন’, কাঁথির সভা থেকে মুখ্যমন্ত্রীকে চ্যালেঞ্জ শুভেন্দুর

Published by: Tiyasha Sarkar |    Posted: December 24, 2020 7:10 pm|    Updated: December 24, 2020 7:20 pm

BJP leader Suvendu Adhikari attacks Mamata Banerjee| Sangbad Pratidin

রঞ্জন মহাপাত্র, কাঁথি: দলবদলের পর নিজের গড়ে প্রথম সভা থেকে শাসকদলকে একহাত নিলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। সরাসরি মুখ্যমন্ত্রীকে চ্যালেঞ্জ ছুঁড়ে বললেন, “আপনি এবার দ্বিতীয়ই হবেন। প্রথম হবে ভারতীয় জনতা পার্টি।” নিশানা করলেন মেয়র তথা মন্ত্রী ফিরহাদ হাকিম, তৃণমূল সাংসদ সৌগত রায় থেকে শুরু করে একাধিক তৃণমূল নেতাকে। 

বৃহস্পতিবার দুপুরে মেচেদা বাইপাস থেকে রোড শোয়ে যোগ দেন বিজেপি (BJP) নেতা শুভেন্দু অধিকারী, সাংসদ সৌমিত্র খাঁ, জয়প্রকাশ মজুমদার -সহ অন্যান্যরা। সেখান থেকে ফের ‘ভাইপো’ সম্বোধন করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেন তিনি। ‘বিশ্বাসঘাতক’ কটাক্ষের পালটা হিসেবে সৌগত রায়কে তীব্র আক্রমণ করেন। প্রশ্ন তোলেন তাঁর রাজনৈতিক কেরিয়ার নিয়ে।  রোড শো শেষে জনসভায় যোগ দেন প্রাক্তন মন্ত্রী। সেখান থেকে ফের ফিরহাদ হাকিম সৌগত রায় থেকে শুরু করে অমিত মিত্র, কার্যত তৃণমূলের প্রথম সারির সমস্ত নেতাদেরই কটাক্ষ করেন শুভেন্দু। প্রশ্ন করেন, “মুখ্যমন্ত্রী যদি একশো শুভেন্দু তৈরি করতে পারেন তাহলে আমাকে নিয়ে টানাটানি কেন?” তৃণমূল সাংসদ সৌগত রায়কে কটাক্ষ করে বলেন, “৯ বছর ধরে দল ওনাকে পাত্তা দেয়নি। শুভেন্দু যেই দল ছেড়েছে তখনই তৃণমূলের ওনাকে মনে পড়েছে।” এরপরই ফিরহাদ হাকিমকে সরাসরি আক্রমণ করেন তিনি। বলেন, “আমফানের পর মানুষ খুব ভালবাবে বুঝেছে যে তাঁদের মেয়রের ক্ষমতা ঠিক কী। সারা শহর বিপর্যস্ত হয়ে গিয়েছিল, কিন্তু তিনি কিছুই করতে পারেননি।”

 [আরও পড়ুন: ‘হাত ধরবেন না’, সিবিআই আদালতে মেজাজ হারিয়ে অফিসারদের ধমক এনামুলের]

এদিনের সভাও থেকে নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ‘ভাইপো’ সম্বোধন করে ফের একহাত নেন। বলেন, “সব পাচার শেষ, লালা-এনামুল ধরা পড়েছে। এবার শুধু কিডনি পাচার বাকি।” বেকাত্বর প্রসঙ্গেও সুকৌশলে রাজ্যকে কাঠগড়ায় তোলেন তিনি।

[আরও পড়ুন: একইসঙ্গে যক্ষ্মা ও এডস আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়ছে রাজ্যে, উদ্বেগে স্বাস্থ্য দপ্তর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে