২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এবার তৃণমূলের পথে হলদিয়ার বিজেপি বিধায়ক তাপসী মণ্ডল? তুঙ্গে জল্পনা

Published by: Tiyasha Sarkar |    Posted: September 24, 2021 10:43 am|    Updated: September 24, 2021 10:43 am

BJP MLA Tapasi Mandal may join TMC | Sangbad Pratidin

রঞ্জন মহাপাত্র: ভোটের ফল প্রকাশের পর থেকেই ভাঙন শুরু হয়েছে বিজেপি (BJP) শিবিরে। একাধিক দাপুটে নেতা যোগ দিয়েছেন তৃণমূলে। কানাঘুষো শোনা যাচ্ছে, এবার সেই তালিকায় জুড়তে চলেছে হলদিয়ার বিধায়ক তাপসী মণ্ডলের নাম। যদিও এই জল্পনা উড়িয়েছেন বিধায়ক।

গত বছরের শেষ দিকে রাজ্যে বিজেপির অবস্থান বর্তমানের তুলনায় খানিকটা অন্যরকম ছিল। নেতারা আশাবাদী ছিলেন, রাজ্যে বিজেপিই সরকার গড়বে। সেই সময় একে একে বহু তৃণমূল নেতা দলের সঙ্গে সম্পর্ক ঘুচিয়ে হাতে তুলে নিয়েছিলেন বিজেপির পতাকা। কিন্তু বছর ঘোরার আগেই ছবিটা বদলেছে। বিধানসভা নির্বাচনে বিজেপি তুলনামূলক ভাল ফল করলেও লক্ষ্যের আশেপাশেও পৌঁছতে পারেনি। তারপর থেকেই শুরু হয়েছে ভাঙন। বহু নেতা যাঁরা ভোটের আগে বিজেপিতে গিয়েছিলেন, এখন তাঁদের অনেকেই ফিরতে মরিয়া। তবে কর্মীদের সংঘবদ্ধ রাখার চেষ্টার ত্রুটি রাখছে না নেতৃত্ব।

[আরও পড়ুন: পদ ছাড়ার আগেই সাংসদ তহবিলের বাকি টাকা মঞ্জুর বাবুল সুপ্রিয়ের, দিলেন ট্রোলের জবাবও]

এই পরিস্থিতিতে বিশ্বকর্মা পুজোর উদ্বোধনে হলদিয়া গিয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। সেখানে তিনি বলেছিলেন, নভেম্বরে হলদিয়া জুড়ে গেরুয়া পতাকা উড়বে। তাঁর পালটা দিয়েছেন তৃণমূল কংগ্রেসের তমলুক সাংগঠনিক জেলা সভাপতি দেবপ্রসাদ মণ্ডল। শুভেন্দু অধিকারীর দাবি ধুলিস্মাৎ করে তিনি বলেছেন, একাধিক বিজেপির নেতা কর্মী তৃণমূলে আসার অপেক্ষায় রয়েছেন। সেই তালিকায় রয়েছেন তাপসী মণ্ডলও। এই নিয়ে স্বাভাবিকভাবেই আলোচনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। সকলেরই প্রশ্ন, তবে কি ফের দলবদলের পথে তাপসী? যদিও এই জল্পনা ভিত্তিহীন বলেই দাবি তাঁর।

উল্লেখ্য, শুধু নিচুতলার কর্মীরাই নন। কয়েকমাস আগে বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরেছেন মুকুল রায়। সদ্যই ঘাসফুল শিবিরে যোগ দিয়েছেন বাবুল সুপ্রিয়। তৃণমূল নেতা ফিরহাদ হাকিম গতকাল অর্থাৎ বৃহস্পতিবারই দাবি করেছেন, এমন একজন তৃণমূলে আসবেন, যার কথা বিজেপি কল্পনাও করতে পারছে না। 

[আরও পড়ুন: সিপিএমের ছাত্র সংগঠনের সদস্য কমল আডা়ই লক্ষ! আলিমুদ্দিনকেই দায়ী করল ছাত্র নেতৃত্ব]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে