১৬ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

‘খেলা হবে নয়, খেলা হয়ে গিয়েছে’, তৃণমূলের স্লোগানের পালটা বাবুল সুপ্রিয়র

Published by: Abhisek Rakshit |    Posted: February 20, 2021 9:05 pm|    Updated: February 20, 2021 9:05 pm

An Images

টিটুন মল্লিক, বাঁকুড়া: সামনেই বঙ্গে বিধানসভা নির্বাচন। একুশের এই ভোটযুদ্ধের মুখে ইতিমধ্যেই সুপারহিট ‘খেলা হবে’ স্লোগানটি। তৃণমূল (Trinamool Congress) থেকে বিজেপি (BJP) সব দলের নেতার মুখেই এই স্লোগান শোনা যাচ্ছে। এমনকী জনসভা থেকে শুরু করে রোড-শো, সব জায়গাতেই শোনা যাচ্ছে ‘খেলা হবে’। আর এবার এই স্লোগান নিয়েই সাওয়াল তুললেন বিজেপি সংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় (Babool Supriyo)। তাঁর মতে, ‘খেলা হবে’ নয়, খেলা হয়ে গিয়েছে। এবার ‘দাদাগিরি’ করবেন জনতা। রাজনীতি তো আর খেলার ময়দান নয়।

ভোটমুখী বাংলায় বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের মুখে প্রথম এই ‘খেলা হবে’ শব্দবন্ধ শোনা যায়। তারপরই তৃণমূল যুব নেতা দেবাংশু ভট্টাচার্য এই নিয়ে একটি গান লেখেন। যা রাতারাতি ভাইরাল হয়ে যায়। তারপর থেকেই ভোটের বাংলা মাতিয়ে রেখেছে ‘খেলা হবে’ স্লোগান। যদিও শনিবার দুপুরের পর থেকেই শিল্পাঞ্চল বড়জোড়ায় বিজেপির পরিবর্তন যাত্রা কর্মসূচিতে তৃণমূলের ওই ‘খেলা হবে’ স্লোগানটি নিয়ে সমালোচনায় ব্যস্ত ছিলেন বিজেপি নেতা-কর্মীরা।

[আরও পড়ুন: ‘মিম সাম্প্রদায়িক দল, এদের সঙ্গে কোনও জোট নয়’, বীরভূমে স্পষ্ট বার্তা আবদুল মান্নানের]

অন্যদিকে, এদিনই ‘বাংলা নিজের মেয়েকেই চায়’ স্লোগান উদ্বোধন করে তৃণমূল। তৃণমূল কংগ্রেসে নয়া এই প্রসঙ্গে বক্তব্য রাখতে গিয়ে বাবুল বলেন, “রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কোথাও সরস্বতী মন্ত্র ভুল বলছেন, কোথাও আবার নয়া স্লোগান তুলছেন। কোনও কিছুতেই লাভ হবে না। জায়গাটির নাম বাঁকুড়া, এই জেলায় তৃণমূল কংগ্রেসকে ‘কুঁড়া’ করে ডাস্টবিনে ছুঁড়ে ফেলবেন জনতা।” এদিন বিকেলে নিজের গাড়ির ছাদে ফিল্মি কায়দায় দাঁড়িয়ে ‘জয় শ্রীরাম’ স্লোগান ও পুষ্প বৃষ্টির মাধ্যমে রোড শো করেন কেন্দ্রীয় মন্ত্রী। উপস্থিত ছিলেন বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সভাপতি সুজিত আগস্থি। মঞ্চে বক্তব্য রাখেন সাংসদ সৌমিত্র খাঁ-সহ অন্যান্য বিজেপি নেতারাও।

[আরও পড়ুন: ‘ভোটে ঘোড়ার ডিম পাবে তৃণমূল’, মমতার ‘মা কিচেন’ প্রকল্পকে তীব্র কটাক্ষ অধীরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement