BREAKING NEWS

১১ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ২৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শিবমন্দিরের উদ্বোধন উপলক্ষে কলসযাত্রায় তৃণমূল বিধায়কের সঙ্গে অর্জুন সিং, তুঙ্গে জল্পনা

Published by: Tiyasha Sarkar |    Posted: May 11, 2022 12:53 pm|    Updated: May 11, 2022 1:36 pm

BJP MP Arjun Singh visited opening of Shiva Temple with TMC MLA | Sangbad Pratidin

অর্ণব দাস, বারাকপুর: বেশ কিছুদিন ধরেই অর্জুন সিংয়ের (Arjun Singh) রাজনৈতিক অবস্থান নিয়ে কানাঘুষো চলছে। ওয়াকিবহল মহলের একাংশের দাবি, যে কোনও মুহূর্তে দল পরিবর্তন করতে পারেন অর্জুন। এই পরিস্থিতিতে তৃণমূল বিধায়কের সঙ্গে একটি শিব মন্দির উদ্বোধনে যোগ দিলেন বিজেপি সাংসদ। তা নতুন করে উসকে দিল বিতর্ক।

জানা গিয়েছে, অর্জুন সিংয়ের গড় ভাটপাড়া (Bhatpara) এলাকায় একটি প্রাচীন শিবমন্দির নতুন করে নির্মাণ করা হয়েছে। বুধবার ছিল তার উদ্বোধন। সেই উদ্বোধনের আগে কলসযাত্রায় অংশ নিলেন বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং ও জগদ্দলের তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যাম। এরপর গঙ্গা ঘাটে পুজো করতে দেখা যায় অর্জুন পুত্র পবন সিং ও সোমনাথ শ্যামকে। দুই রাজনৈতিক দলের নেতাদের একই অনুষ্ঠানে সক্রিয় অংশ গ্রহণ নিয়ে স্বাভাবিকভাবেই কানাঘুষো শুরু হয়েছে রাজনৈতিক মহলে। যদিও বিষয়টিতে রাজনীতির কোনও যোগ নেই বলেই দাবি অর্জুন ও সোমনাথের।

[আরও পড়ুন: ১৩ মে থেকে ১৪দিনের জন্য বাতিল হাওড়ার এই শাখা ৬৮টি ট্রেন, জেনে নিন খুঁটিনাটি]

এ বিষয়ে সাংসদ অর্জুন সিং বলেন, “এখানে ১০০ বছরের মন্দির পুর্ননির্মাণ হয়েছে। এখানে পুজোতে কে আসবে না আসবে তা নিয়ে সমস্যাও নেই, চিন্তাও নেই।” তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যাম বলেন, “আমি জানি না কে পাশে ছিল। আমাকে আহ্বান জানানো হয়েছিল। তাই এসেছিলাম। পাশে কে ছিলেন দেখিনি। আর একই মঞ্চে রাজনৈতিক দলের এলেই তাতে কারণ থাকবে এমন নয়। ডানে বা বাম পাশে কে ছিল দেখিনি। এ বিষয়ে কোনও মন্তব্য নেই।” 

উল্লেখ্য, পাটশিল্পের দুরবস্থা নিয়ে দিনকয়েক ধরে ‘বিদ্রোহী’ অর্জুন সিং। বিজেপি সাংসদ হওয়া সত্ত্বেও কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গোয়েলের বিরুদ্ধে সরব হয়েছেন। পাটশিল্পের সমস্যার কথা বললেও কেন্দ্রীয় মন্ত্রী কর্ণপাত করেননি বলে অভিযোগ তুলেছিলেন তিনি। 

[আরও পড়ুন: ধপাস! নাতির সঙ্গে সমুদ্রে ঘুরতে গিয়ে সৈকতে পা পিছলে পড়ে গেলেন মদন মিত্র, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে