BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ধপাস! নাতির সঙ্গে সমুদ্রে ঘুরতে গিয়ে সৈকতে পা পিছলে পড়ে গেলেন মদন মিত্র, ভাইরাল ভিডিও

Published by: Tiyasha Sarkar |    Posted: May 10, 2022 9:49 pm|    Updated: May 10, 2022 10:05 pm

TMC MLA Madan Mitra falls down in digha | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় বারবারই ভাইরাল হয়েছেন কামারহাটির দামাল ছেলে মদন মিত্র (Madan Mitra)। কখনও তার গাওয়া গান বিদ্যুতের গতিতে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। কখনও আবার অন্য কোনও মজার মুহূর্ত। এবার ফের ভাইরাল বিধায়ক, কিন্তু ঘটনাটি একেবারে অন্যরকম।

ব্যাপারটা ঠিক কী? মঙ্গলবার সকাল থেকে সোশ্যাল মিডিয়ায় ঘুরছে একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, সমুদ্র সৈকতে ঘুরে বেড়াচ্ছেন মদন মিত্র, সঙ্গে রয়েছে তাঁর নাতি। পিছনে বেশ কয়েকজন। সেই ভিডিওতে দেখা যায়, সমুদ্র সৈকতে হাঁটতে হাঁটতে আচমকা পা পিছলে পড়ে গেলেন মদন মিত্র। পড়ে যায় বিধায়কের নাতিও। সঙ্গে সঙ্গে সঙ্গীরা তাঁদের ধরে তোলেন। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল এই ভিডিও। তবে এটি কোথায় তা স্পষ্ট নয়। তবে অনুমান করা হচ্ছে, দিঘায় বেড়াতে গিয়েই সমুদ্রের পাড়ে পা পিছলে পড়েছেন বিধায়ক।

[আরও পড়ুন: রাজ্যে সামান্য বাড়ল দৈনিক করোনা সংক্রমণ, বুধবার জরুরি কোভিড বৈঠকে মুখ্যমন্ত্রী]

বরাবরই আর পাঁচজন রাজনৈতিক ব্যক্তিত্বের থেকে অনেকটা আলাদা মদন মিত্র। প্রকাশ্যে তা স্বীকার করতেও পিছপা হন না তিনি। কিছুদিন আগে নিজের পেজ থেকে সুইমিং পুলে জলকেলির একটি ভিডিও পোস্ট করেছিলেন বিধায়ক। তা নিয়ে কটাক্ষের শিকার হয়েছিলেন, কেউ কেউ আবার মজাও পেয়েছেন। কমেন্ট বক্স ভরে গিয়েছিল ওহ লাভলি-তে। 

 

[আরও পড়ুন: দীর্ঘক্ষণ ফোনে ‘ভাগ্নে’র সঙ্গে প্রেমালাপ! আচমকা মেয়েকে নিয়ে বাড়ি থেকে উধাও নদিয়ার বধূ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে