BREAKING NEWS

৯ শ্রাবণ  ১৪২৮  সোমবার ২৬ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

তোলাবাজির লোভেই BJP ছেড়ে তৃণমূলে যোগ! সদ্য দলত্যাগীদের বিরুদ্ধে সরব বাবুল

Published by: Sayani Sen |    Posted: June 28, 2021 1:48 pm|    Updated: June 28, 2021 2:49 pm

BJP MP Babul Supriyo indirectly attacks Madan Mohan Choubey । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিধানসভা নির্বাচনের (Assembly Election 2021) আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের হিড়িক লেগেছিল। তবে ভোটে বিপর্যয়ের পর উলটপুরাণ। গেরুয়া শিবির ছেড়ে তৃণমূলে নাম লেখাচ্ছেন অনেকেই। রবিবারই সদ্য ঘাসফুল শিবিরে যোগ দিয়েছেন আসানসোলের বিজেপির প্রাক্তন জেলা সম্পাদক মদনমোহন চৌবে-সহ বেশ কয়েকজন। তাঁদেরকেই সোশ্যাল মিডিয়ায় খোঁচা দিলেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)।

২০১১ সালে আসানসোল উত্তর কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হয়েছিলেন মদনমোহন চৌবে (Madan Mohan Choubey)। সেবার জিততে পারেননি তিনি। এবারের নির্বাচনে আশা করেছিলেন টিকিট পাবেন। আশাপূরণ হয়নি। তাঁর মতে, বিধানসভা নির্বাচনে টিকিট সঠিক ব্যক্তিকে দেওয়া হয়নি। এছাড়া দলের ছোট-বড় নেতাদের বিরুদ্ধে সরব হন মদনমোহন চৌবে। দাবি করেন, তিনি কখনও ভাবতে পারেননি দল তার আদর্শ থেকে সরে গিয়ে দুর্নীতি করবে। দুর্নীতিতে কারা যুক্ত সে খবর কয়েকদিনের মধ্যে পাওয়া যাবে বলেও জল্পনা জিইয়ে রাখেন তিনি। রাজনৈতিক মহলে ফিসফিসানি শুরু হয়, মদনমোহন চৌবে (Madan Mohan Choubey) নাম না করে আসানসোলের (Asansol) সাংসদ বাবুল সুপ্রিয়কেই (Babul Supriyo) খোঁচা দিয়েছেন। সেই প্রসঙ্গ তুলে দলত্যাগীদের পালটা জবাব দিয়েছেন বিজেপি সাংসদ।

[আরও পড়ুন: অশান্তি করলেই ‘রাম দাওয়াই’ দেওয়ার হুঁশিয়ারি! বিতর্কে অশোকনগরের বিধায়ক]

সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, “কয়লা, বালি, লোহা, সিন্ডিকেট, সাংসদ তহবিলের কাজে কাটমানি খাওয়া, বিধানসভায় টিকিট দিতে পয়সা নেওয়া???? কিসে দুর্নীতি ভাই সেটা তো বলো…!!!! আর বলেছে কে?এমন একজন যাঁর সঙ্গীরা আমাকে আমার আসানসোলের বাড়িতে ভোটের আগে এবং ভোটের পরেও ‘দারুন খেতে দাদা’ বলে কড়কনাথ মুরগি খাওয়াতো। আরে বাবা তৃণমূলে যাচ্ছো যাও কিন্তু ফুটেজ খাওয়ার লোভে আমার নামে ভিত্তিহীন অভিযোগ করছো কেন???”

Babul

দলত্যাগীদের বিরুদ্ধে এবার দুর্নীতিতে জড়ানোর আশঙ্কার কথাও সোশ্যাল মিডিয়ায় উল্লেখ করেছেন বাবুল (Babul Supriyo)। তাঁর দাবি, “আসানসোলের তৃণমূলী নেতা-মন্ত্রীরা তোমাদের আশানুরুপ এলাকায় ‘সিন্ডিকেট-তোলাবাজির”সুযোগ করে দিয়ে তোমাদের ভাল রাখবে এই কামনা করি!” যদিও এ বিষয়ে পালটা মদনমোহন চৌবে (Madan Mohan Choubey) কিংবা তৃণমূলের (TMC) তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: ‘দুর্নীতির আখড়া জিটিএ, CAG-কে দিয়ে অডিট করাব’, উত্তরবঙ্গ সফর শেষে মন্তব্য রাজ্যপালের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement