BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘তৃণমূলের শেষের শুরু’, শুভেন্দু অধিকারীর মন্ত্রিত্ব ত্যাগ নিয়ে মন্তব্য দিলীপের

Published by: Tiyasha Sarkar |    Posted: November 27, 2020 2:39 pm|    Updated: November 27, 2020 8:08 pm

An Images

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: গোপালনগরের সভা থেকে ফের আক্রমণাত্বক দিলীপ ঘোষ। আক্রমণের শিকার হলে পালটা দেওয়ার পরামর্শ দিলেন তিনি। পুলিশের বিরুদ্ধে অভিযোগ তুললেন পক্ষপাতিত্বের। মন্তব্য করলেন শুভেন্দু অধিকারীর মন্ত্রী পদ ত্যাগ নিয়েও।

শুক্রবার গোপালনগরে একটি সভায় যোগ দেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। সেখান থেকে রাজ্য সরকারের বিরুদ্ধে সুর চড়ান তিনি। বলেন, “পশ্চিমবঙ্গকে সোনার বাংলা বানাব। ছেলেমেয়েদের ভবিষ্যৎ সুন্দর হবে, সুরক্ষিত হবে। যারা পশ্চিমবঙ্গকে পশ্চিমবাংলাদেশ বানাতে চাইছেন তাঁদের উদ্দেশ্য কোনওদিনই সফল হবে না।” এরপরই আক্রমণাত্মক সুরে মেদিনীপুরের সাংসদ বলেন, “ছোটলোকেদের সঙ্গে ভদ্র ব্যবহার করা যায় না। ওদের সঙ্গে ওদের মতোই ব্যবহার করতে হয়। যারা আইন বোঝেনা, সংবিধান বোঝে না তাঁদের সঙ্গে কোনও ভাল কথা হবে না।” সভায় উপস্থিত কর্মী-সমর্থকদের নির্দেশ দেন পালটা দেওয়ার। বলেন, “খালি হাতে বাড়ি থেকে বের হবেন না। মার খেয়ে ফোনও করবেন না। না পুলিশে যাব না হাসপাতালে। দুটো পড়লে চারটে দিয়ে আসবেন। আমরা আর পুলিশে যাব না। ওরা যাব। পুলিশ একটা এফআইআর করতে গেলেও বিজেপিকে হেনস্তা করে। তাই আর পুলিশে নয়। এবার আপনারা পালটা দিন, বাকিটা আমি দেখে নেব।” হুমকির সুরে বলেন, “টিএমসির কোনও নেতার এলআইসি করা না থাকলে আমার সামনে অসবেন না। আমার গাড়ি সোজা যায়। বুকের উপর দিয়ে চলে যাবে।”  মে মাসের পর তৃণমূল-পুলিশ সকলের হিসেব নেওয়ার হুঁশিয়ারিও দেন তিনি।

[আরও পড়ুন: দলবিরোধী কাজের অভিযোগ, বহিষ্কৃত বাঁকুড়া যুব তৃণমূলের সাধারণ সম্পাদক]

এদিন সভাস্থল ছাড়ার আগে শুভেন্দু অধিকারী প্রসঙ্গেও মন্তব্য করেন বিজেপি সাংসদ। বলেন, “তৃণমূলের অধিকাংশই দলের প্রতি বিরূপ। শুভেন্দুবাবু আগে একাধিকবার বলেছিলেন কাজ করতে পারছেন না, এবার দল ছাড়লেন। এটাই তৃণমূলের শেষের শুরু। এবার একে একে বিজেপিতে যোগ দেবেন তাবড় তাবড় নেতারা।” কিন্তু বিজেপিতে যোগ দিচ্ছেন কি শুভেন্দু? শনিবারই কি উড়ে যাচ্ছেন দিল্লি? এ বিষয়ে মুখ খোলেননি দিলীপ।

[আরও পড়ুন: নিশীথ প্রামাণিকের সঙ্গে বিমানবন্দরে মিহির গোস্বামী! দলবদল সময়ের অপেক্ষা, তুঙ্গে জল্পনা]

শুভেন্দু প্রসঙ্গে তৃণমূলকেই দুষেছেন বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। দিল্লিতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ”মমতা এবং তাঁর ভাইপোর জন্য দলের অনেকেই অসন্তুষ্ট। শুভেন্দু এ বিষয়ে সতর্ক করার পরও কোনও কাজ হয়নি। তাই বাধ্য হয়েই উনি মন্ত্রিসভা থেকে বেরিয়ে এলেন।” কৈলাস বিজয়বর্গীয় আরও জানান, শুভেন্দু বিজেপিতে এলে যথাযোগ্য সম্মান পাবেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement