BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

দলবিরোধী কাজের অভিযোগ, বহিষ্কৃত বাঁকুড়া যুব তৃণমূলের সাধারণ সম্পাদক

Published by: Tiyasha Sarkar |    Posted: November 27, 2020 1:32 pm|    Updated: November 27, 2020 1:32 pm

An Images

টিটুন মল্লিক, বাঁকুড়া: দলবিরোধী কাজের অভিযোগে এবার বহিষ্কৃত বাঁকুড়া যুব তৃণমূলের সাধারণ সম্পাদক বিদ্যুৎ দাস। ওই নেতার বিরুদ্ধে দীর্ঘদিন ঘরেই বিভিন্ন অভিযোগ উঠছিল বলে দাবি বাঁকুড়া তৃণমূলের (TMC) চেয়ারম্যান শুভাশিষ বটব্যালের। 

বেশ কিছুদিন আগেই দলের সঙ্গে বিদ্যুৎবাবুর সম্পর্কে চিড় ধরে। এই পরিস্থিতিতে কালীপুজোর দিন পনেরো আগে বাঁকুড়ার রানিবাঁধ এলাকায় তৃণমূলের তরফে একটি সভার আয়োজন করা হয়েছিল। সেখানে ছিলেন যুব তৃণমূলের প্রাক্তন সাধারণ সম্পাদক বিদ্যুৎ দাস, বাঁকুড়া তৃণমূলের সভাপতি শ্যামল সাঁতরা-সহ বহু নেতা। অভিযোগ, সেই অনুষ্ঠান মঞ্চে দাঁড়িয়ে বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যানকে নজিরবিহীনভাবে আক্রমণ করেন বিদ্যুৎ। যা নিয়ে বিস্তর জলঘোলা হয়। যুব তৃণমূলের প্রাক্তণ সাধারণ সম্পাদক বিদ্যুৎ দাসকে দলের তরফে শোকজ করা হয়। অভিযোগ, তার উত্তরও দেননি তিনি।

[আরও পড়ুন: কক্সবাজারের শরণার্থী শিবির থেকে পালিয়ে সীমান্তের এপারে, NJP থেকে গ্রেপ্তার ১৪ জন রোহিঙ্গা]

এরপর কালীপুজোর উদ্বোধনে বাঁকুড়া গিয়েছিলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। বাঁকুড়ার ১৮ নম্বর ওয়ার্ডে বিদায়ী কাউন্সিলর অন্যান্য চক্রবর্তীর বাড়ির পুজো ছাড়া আরও একটি পুজোর উদ্বোধন করেন তিনি। সেই অনুষ্ঠানে ছিলেন বিদ্যুৎ। যার জেরে দলের সঙ্গে খানিকটা দূরত্ব বাড়ে ওই তৃণমূল নেতার। এই পরিস্থিতিতে শুক্রবার দলের তরফে বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান শুভাশিষ বটব্যাল বিদ্যুৎ দাসকে বহিষ্কারের কথা ঘোষণা করলেন। জানালেন, দীর্ঘদিন ধরেই দলবিরোধী কাজের অভিযোগ উঠছিল বিদ্যুতের বিরুদ্ধে। শুভেন্দু অধিকারী যে পুজোর উদ্বোধণে গিয়েছিলেন সেখানেও ছিলেন তিনি। এহেন একাধিক কারণে তাঁকে বহিষ্কারের সিদ্ধান্ত। তুলে নেওয়া হয়েছে বিদ্যুৎবাবুর নিরাপত্তারক্ষীও। যদিও বহিষ্কৃত তৃণমূল নেতার দাবি, তিনিই আবেদন করেছিলেন নিরাপত্তারক্ষীদের সরিয়ে দেওয়ার।

[আরও পড়ুন: রাজ্যের কোভিড গ্রাফ নিম্নমুখী, তবে অস্বস্তি জারি এই দুই জেলার পরিসংখ্যানে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement