BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

নিশীথ প্রামাণিকের সঙ্গে বিমানবন্দরে মিহির গোস্বামী! দলবদল সময়ের অপেক্ষা, তুঙ্গে জল্পনা

Published by: Tiyasha Sarkar |    Posted: November 27, 2020 12:36 pm|    Updated: November 27, 2020 12:38 pm

An Images

বিক্রম রায়, কোচবিহার: মিহির গোস্বামীর রাজনৈতিক অবস্থান নিয়ে দীর্ঘদিন ধরেই জল্পনা চলছিল। এই পরিস্থিতিতে শুক্রবার সকালে প্রকাশ্যে এল বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক (Nisith Pramanik) ও মিহিরবাবুর একটি ছবি। কোনও একটি বিমানবন্দরে দাঁড়িয়ে দুই রাজনৈতিক দলের দুই নেতার ছবি ঘিরে ইতিমধ্যেই কানাঘুঁষো শুরু হয়েছে। অধিকাংশেরই প্রশ্ন, আজই পদ্মশিবিরে যোগ দেবেন মিহির গোস্বামী?

বেশ কিছুদিন আগেই কোচবিহার দক্ষিণের তৃণমূল (TMC) বিধায়ক মিহির গোস্বামী দলের বিরুদ্ধে প্রকাশ্যে ক্ষোভ উগরে দিয়েছেন। সাংগঠনিক পদও ছেড়েছেন। মুখ্যমন্ত্রী, দলের অন্যান্য নেতা-মন্ত্রী থেকে শুরু করে টিম পিকে, সকলের বিরুদ্ধেই সুর চড়িয়েছেন তিনি। বৃহ্স্পতিবার বিকেলেও ফেসবুক পোস্টে দলের বিরুদ্ধে একরাশ অভিমান প্রকাশ করেন তিনি। লেখেন, ”বাইশ বছর আগে যে দলটির সঙ্গে যোগ দিয়েছিলাম, আজকের তৃণমূল সেই দল নয়। এই দলে আমার জায়গা নেই। তাই আজ এই তৃণমূল কংগ্রেসের সঙ্গে আমার যাবতীয় সম্পর্ক ছিন্ন করতে চাই। আমি আশা করছি, আমার দীর্ঘদিনের সাথী, বন্ধু ও শুভানুধ্যায়ীরা আমাকে মার্জ্জনা করবেন।”

[আরও পড়ুন: ‘সহ্যের সীমা অতিক্রম করেছি’, তৃণমূলের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করার ঘোষণা মিহির গোস্বামীর]

জানা গিয়েছে, এই পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই ব্যাগ গুছিয়ে বাড়ি থেকে বের হন বিক্ষুদ্ধ তৃণমূল বিধায়ক মিহির গোস্বামী। এরপর শুক্রবার সকালে প্রকাশ্যে আসে একটি ছবি, যেখানে দেখা যায় বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক ও মিহির গোস্বামী কোনও এক বিমানবন্দরে দাঁড়িয়ে। সেই ছবি প্রকাশ্যে আসতেই নতুন জল্পনা শুরু হয়। তবে কাল থেকেই বন্ধ বিধায়কের ফোন। ফলে তাঁর থেকে কোনও তথ্যই পাওয়া যায়নি। যোগাযোগ করা সম্ভব হয়নি বিজেপি সাংসদের সঙ্গেও। তবে বিধায়ক ঘনিষ্ঠদের একাংশ মারফত জানা গিয়েছে, সম্ভবত এই ছবি দিল্লি বিমানবন্দরের। আজই জেপি নাড্ডার সঙ্গে দেখা করবেন মিহিরবাবু। হাতে তুলে নিতে পারেন গেরুয়া শিবিরের পতাকাও। বিক্ষুদ্ধ বিধায়কের দলবদল শুধুমাত্র সময়ের অপেক্ষা, মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

[আরও পড়ুন: রাজ্যের কোভিড গ্রাফ নিম্নমুখী, তবে অস্বস্তি জারি এই দুই জেলার পরিসংখ্যানে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement