BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৬  শুক্রবার ২৮ ফেব্রুয়ারি ২০২০ 

বিজেপি সাংসদ রাজু বিস্তাকে ঘিরে বিক্ষোভ পাহাড়ে, দেখানো হল কালো পতাকা

Published by: Sayani Sen |    Posted: September 9, 2019 4:30 pm|    Updated: September 9, 2019 4:30 pm

An Images

সংগ্রাম সিংহ রায়, শিলিগুড়ি: দলীয় কর্মসূচিতে যাওয়ার পথে বাধার মুখে পড়লেন বিজেপি সাংসদ রাজু বিস্তা। তাকভরের কাছে তাঁর গাড়ি আটকে বিক্ষোভ দেখান অনেকেই। বিজেপি সাংসদকে দেখানো হয় কালো পতাকাও। অশান্তির জেরে প্রায় ঘণ্টাদুয়েক সময় নষ্ট হলেও আর দলীয় কর্মসূচিতে যোগ দেওয়া হয়নি বিজেপি সাংসদের। এই ঘটনায় পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন সাংসদ রাজু বিস্তা।

[আরও পড়ুন: ছুটির বিকেলে চাপমুক্ত হতে পথে নেমে নাচ জুনিয়র ডাক্তারদের, ভাইরাল ভিডিও]

এই প্রথমবার নয়। লোকসভা নির্বাচনের সময়েও পাহাড়বাসী কালো পতাকা দেখান রাজু বিস্তাকে। ওয়াকিবহাল মহলের মতে, পাহাড়বাসী বরাবরই ভূমিপুত্রদেরই প্রার্থী হিসাবে দেখতে চান। তা সত্ত্বেও বিজেপি বহিরাগতকে প্রার্থী হিসাবে নির্বাচন করে। তার জেরেই রাজু বিস্তাকে মানতে পারেননি তাঁরা। তাই হয়তো বিক্ষোভের শিকার হতে হয় বিজেপি সাংসদকে। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবার পাহাড়ে বিক্ষোভের মুখোমুখি রাজু বিস্তা।

সোমবার দার্জিলিংয়ের বিজেপি সাংসদ রাজু বিস্তার সিংলায় একটি দলীয় কর্মসূচি ছিল। সেখানে জনসংযোগ করতেই যাচ্ছিলেন তিনি। আচমকাই তাকভরের কাছে তাঁর গাড়ি আটকে দেওয়া হয়। কালো পতাকাও দেখানো হয় বিজেপি সাংসদকে। অভিযোগ, বিনয় তামাং পন্থীরাই তাঁকে মাঝরাস্তায় আটকে রেখে এভাবে বিক্ষোভ দেখাচ্ছিলেন। পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন সাংসদ। তাঁর অভিযোগ, প্রায় ঘণ্টাদুয়েক ওই রাস্তায় আটকে ছিলেন তিনি। কিন্তু পুলিশের তরফে তাঁকে জনরোষের হাত থেকে রক্ষা করার কোনও উদ্যোগ নেওয়া হয়নি। কর্মসূচি থাকা সত্ত্বেও কেন পুলিশের তরফে নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হল না, সেই প্রশ্নও তুলেছেন বিজেপি সাংসদ।

[আরও পড়ুন: বিল পাশের পরও অব্যাহত গণপিটুনি, আলিপুরদুয়ারে ফের মৃত্যু যুবকের]

যদিও নিষ্ক্রিয়তার অভিযোগ মানতে নারাজ পুলিশ আধিকারিকরা। তাদের পালটা দাবি, খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে পৌঁছন পুলিশকর্মীরা। বিজেপি সাংসদকে উদ্ধার করা হয়। কালো পতাকা দেখানোর অভিযোগের ভিত্তিতে বিনয় তামাংয়ের তরফে কোনও প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।

An Images
An Images
An Images An Images